ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, সোনম যাতে খোশমেজাজে থাকেন, আনন্দ তার কোনো কসুরই করেন না! সে নায়িকার নামের সঙ্গে কে আহুজা যোগ হওয়ার বহু আগে থেকেই!

সত্যি বলতে কী, সোনমের জন্মদিনটা বরাবরই বেশ ধুমধাম করে পালন করেন আনন্দ। উদাহরণ হিসাবে যেমন হাতের কাছে রাখা যেতে পারে গত বছরের ঘটনাই!

গত বছরে যে-ই না পায়ে পায়ে ৯ জুন চলে এল এবং বার্থডে গার্ল সোনম চলে গেলেন নয়াদিল্লিতে বয়ফ্রেন্ড আনন্দের কাছে, দেখা গেল গার্লফ্রেন্ডকে সারপ্রাইজ দেওয়ার বেশ ভালো মতো বন্দোবস্ত করেছেন আনন্দ।

সে বার তিনি সোনম, তাঁর বোন রিয়া এবং এক পারিবারিক বন্ধুকে খাওয়াতে নিয়ে গিয়েছিলেন রাজধানীর এক অভিজাত রেস্তোরাঁয়। শুধু তাই নয়, সেই রেস্তোরাঁর এক দেওয়াল সাজিয়ে তুলেছিলেন আলো-জ্বলা সোনমের নাম। ভিডিওয় তো দেখতেই পাচ্ছেন, তা দেখে কতটা খুশি হয়েছেন নায়িকা!

পরের যে ভিডিওটা সে বছর ভাইরাল হয়েছিল, তা অবশ্য নিয়মমাফিক- কেন না সেখানে জন্মদিনের কেক কাটতে দেখা যাচ্ছে নায়িকাকে! যদিও সেই কেক বিশেষ করে বয়ফ্রেন্ডের বন্দোবস্তে বানানো, তাই সেটা কাটতে গিয়ে বেশ লাজুকলতাটি হয়ে উঠেছিলেন নায়িকা!

sonam kapoor and anand ahuja

এ বছরটা তো আরও বিশেষ! বিয়ের পরে এটাই সোনমের প্রথম জন্মদিন! ফলে বলার অপেক্ষা রাখে না- আনন্দ নিশ্চয়ই সোনমের মন ভালো করার জন্য কাল রাত বারোটার পর থেকে অনেক কিছুই করেছেন! সে সব ভাইরাল হবে কি না, সন্দেহ আছে! তবে যা ভাইরাল হল, তাও বড়ো কম মধুর নয়!

সোনমের একটা ছবি এ বছর আনন্দ পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। সেখানে স্ত্রীকে নিয়ে একটু খুনসুটি করেছেন তিনি। লিখেছেন- প্রতি বছর জন্মদিন এসে গেলেই নায়িকার চোখমুখ কেমন জ্বলজ্বল করে ওঠে!

sonam kapoor

দাম্পত্যের এই উদযাপনে বাধা না দিয়ে আমরাও বরং জন্মদিনের শুভেচ্ছা জানাই নায়িকাকে!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন