ওয়েবডেস্ক: সন্দেহ নেই, তনুশ্রী দত্ত বলিউডের শান্ত ঝিলে বেশ ভালো মতো একটা হইচই ফেলে দিয়েছেন! এক দিকে অনেকেই সন্দেহ প্রকাশ করছেন তাঁর আসল উদ্দেশ্য নিয়ে- বলতে চাইছেন এ সব প্রতিবাদ তাঁর জনপ্রিয়তা ফেরত পাওয়ার মাধ্যম! অন্য পক্ষে, অনেকেই সমর্থন করেছেন তনুশ্রীকে, খোলাখুলি স্বীকার করে নিচ্ছেন তাঁরা- বলিউডে যৌন হেনস্তা নতুন কিছু নয়!

আরও পড়ুন: আলিয়া-রণবীরের বিয়েতে মত নেই ভাট পরিবারের, সোজাসাপটা জানিয়ে রাখলেন পূজা

সম্প্রতি কলকাতায় এক বক্তৃতা সভায় এসে খুব স্বাভাবিক ভাবেই পড়লেন পূজা ভাট বলিউড এবং যৌন হেনস্তা নিয়ে প্রসঙ্গের মুখে। তাঁর কাছে জানতে চাওয়া হয়েছিল- এই যে প্রতিবাদের ঝড় উঠেছে, এ কি হলিউডের মি টু আন্দোলনের অনুপ্রেরণার ফসল? সেই দাবি নস্যাৎ করে দিয়ে পূজার বক্তব্য, মেয়েদের মুখ খোলাটা সব সময়েই কাম্য! কেন, তা তিনি বুঝিয়েছেন নিজের জীবনের অভিজ্ঞতা দিয়ে!

“আমার সঙ্গে এক অ্যালকোহলিক মানুষের সম্পর্ক ছিল! তিনি আমায় মারধরও করতেন! এই নিয়ে যখন আমি কথা বলেছিলাম, সবাই আমায় সদুপদেশ দিয়েছিলেন- আরে, নিজের ব্যক্তিগত কেচ্ছা পাঁচকান করছ কেন? কিন্তু চুপ করে থাকলে চলে না! আমরা মেয়েরা ভাবি বটে আক্রমণটা আসবে বাইরে থেকে, কিন্তু বেশির ভাগ সময়েই ঠিক পাশে বসে থাকেন যিনি, তিনি সুযোগ নেন! আমার এক পুরুষবন্ধু একবার এক বিমানবন্দরে সবার সামনেই আমার বুক খামচে ধরেছিলেন”, কারও নাম না নিয়েই জানিয়েছেন নায়িকা!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন