আত্মহত্যা করতে চেয়েছিলেন দীপিকা!

0

মানসিক অবসাদ থেকেই আসে আত্মহত্যার চিন্তা। আর মানসিক অবসাদের জেরে আত্মহত্যা করতে দেখে গিয়েছে একাধিক অভিনেতা অভিনেত্রীদের। বেশ কয়েকবছর আগেই নিজের ডিপ্রেশন বা মানসিক অবসাদ নিয়ে মুখ খুলেছিলেন দীপিকা পাড়ুকোন। নিজের জীবনের খারাপ সময়ের কথা সবার সঙ্গে শেয়ার করলেন দীপিকা। মানসিক অবসাদে ভুগতেন বলিউডের দীপিকা পাড়ুকোন, আর সেই সময়ে আত্মহত্যার কথাও ভেবেছিলেন তিনি।

গ্ল্যামার, খ্যাতি, যশ, প্রতিপত্তি, সঙ্গী কী নেই তাঁর! তারপরেও ডিপ্রেশন? মানসিক অবসাদ থেকে আত্মহত্যার কথাও ভাবেন দীপিকা। বছর খানেক আগেই নিজের জীবনের সেই খারাপ সময়ের কথা সকলের সঙ্গে শেয়ার করেছিলেন দীপিকা। রাতারাতি তাঁর জীবন হয়ে ওঠে আরও অনেকের কাছে অনুপ্রেরণা। এরপরেই নিজের একটি এনজিও শুরু করেন নায়িকা। তাঁর এনজিও-র নাম লিভ লভ লাফ।

সম্প্রতি এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে নিজের অবসাদের স্টোরি ভাগ করে নিলেন নায়িকা। কালো রঙের সিকোয়েন্স ও শিমারি শাড়িতে এদিন দীপিকার লুক ছিল নজরকাড়া। এই অনুষ্ঠানেই দীপিকা জানান যে অবসাদে একবার আত্মহত্যার কথাও ভেবেছিলেন নায়িকা।

দীপিকা বলেন, ‘আমি তখন ক্যারিয়ারের শীর্ষে ছিলাম। আমার জীবনে সব ঠিকঠাকই ছিল। তাই আমার মন খারাপের কোনো বিশেষ কারণ ছিল না। কিন্তু আমার মন ভালো ছিল না। সেই সব দিনে আমি শুধু ঘুমাতে চাই। কারণ ঘুমই ছিল আমার পালানোর একমাত্র উপায়। আমি তখন আত্মহত্যাপ্রবণ হয়ে উঠেছিলাম।’ নিজের জীবনের গল্প বলতে বলতে চোখের কোনা চকচক করছিল নায়িকার। অবসাদ থেকে বেরিয়ে এসে তিনি যেভাবে নিজেকে বলিউডে প্রতিষ্ঠিত করেছেন তা সত্যিই অনুপ্রেরণা জোগায় অনেককেই।

আরও পড়তে পারেন :

সালোয়ার স্যুটে গর্জিয়াস লুকে ম্রূণাল ঠাকুর

কখনও নোট, কখনও ছবি শেয়ার করে অভিনন্দন কাজলকে

প্রাক্তনের প্রতি আগের মতো টান রয়েছে আমিরের!

সুহানা-অগস্ত্যর এক সঙ্গে ডিনার ডেটে

একঢাল চুল দিয়ে শরীর ঢাকলেন উরফি

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন