বডোদরা: আসন্ন ছবি ‘রইস’-এর প্রচারে অভিনব পন্থা নিয়েছেন শাহরুখ খান। সেই অভিনবত্বের মধ্যেই ঘটে গেল অঘটন। পদপিষ্ট হয়ে মৃত্যু হল এক ব্যক্তির।

ছবির প্রচারে সোমবার বিকেলে মুম্বই থেকে আগস্ট ক্রান্তি এক্সপ্রেসে দিল্লির উদ্দেশে যাত্রা করেন কিং খান। পরিকল্পনা ছিল, ট্রেন যেখানে থামবে সেখানে ট্রেন থেকেই ভক্তদের ‘দর্শন’ দেবেন তিনি। সেই পরিকল্পনা চলছিল ঠিকঠাকই। ভাপি আর ভালসাদ স্টেশনে ভক্তদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। কিন্তু অঘটন ঘটল ট্রেন বডোদরা স্টেশনে ঢুকতেই।

মাত্র দশ মিনিট থামবে ট্রেন। এর মধ্যেই বাদশাকে চোখের দেখা দেখে নিতে হবে। ট্রেন থামতেই তাই হুড়োহুড়ি লেগে যায় সাধারণ মানুষের মধ্যে। পরিস্থিতি এমন পর্যায় পৌঁছোয় যে জনতাকে ছত্রভঙ্গ করতে হাল্কা লাঠিচার্জ করতে হয় পুলিশকে। এর ফলে পদপিষ্ট হওয়ার পরিস্থিতি সৃষ্টি হয়। এই হুড়োহুড়ির মধ্যে পড়েই অসুস্থ হন স্থানীয় বাসিন্দা ফরিদ খান পাঠান। শাহরুখকে এক পলক দেখতে সপরিবার স্টেশনে এসেছিলেন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই মৃত্যু হয় তাঁর। পদপিষ্টর ঘটনায় দু’জন পুলিশকর্মীও জখম হয়েছেন।

ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন শাহরুখ। তিনি বলেন, “খুব দুঃখের ব্যাপার যে এ রকম ভাবে এক জনের মৃত্যু হল।” মৃত ব্যক্তির পরিবারের প্রতি সমাবেদনা জানান তিনি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here