ওয়েবডেস্ক: এক দিকে বলিউডের বাজারে কান পাতলে যে সব খবর ভেসে আসছে, তার মধ্যে অনেকটাই জায়গা দখল করে রয়েছে আলিয়া ভাট আর রণবীর কাপুরের প্রেমের কাহিনি, তাঁদের বিয়ের কথাও! অন্য দিকে, তার মধ্য়েই যখন প্রাক্তন সিদ্ধার্থ মালহোত্রা দীর্ঘ নিশ্বাসের সঙ্গে মনের ঝাঁপিটি উপুড় করে দিলেন সম্প্রতি নায়িকাকে নিয়ে, তখন একটু নড়ে-চড়ে বসতেই হল! কেন না, সিদ্ধার্থ তাঁর জবানিতে আলিয়ার কাছে ফেরার কথা তুলেছেন। জানিয়েছেন- বলিউডে একমাত্র করণ জোহরই সেই ব্যক্তি, যিনি এ ব্যাপারে মধ্যস্থতা করতে পারেন!

আরও পড়ুন: রণবীরের সঙ্গে সম্পর্ক ভাঙার ভয়ে আলিয়ার মুখে সিদ্ধার্থর নাম, ব্যাপারটা কী?

 

View this post on Instagram

 

keep your eyes lifted high upon the sun, & you’ll see the best light in everyone.. 🌞✨ 📸RK

A post shared by Alia ✨⭐️ (@aliaabhatt) on

এই জায়গায় এসে বলে দেওয়া ভালো, ব্যক্তিগত সম্পর্কে ফেরার কথা সিদ্ধার্থ বলেননি। তাঁর বক্তব্য একেবারেই পেশাদার দিক থেকে। “অনেকেই জানতে চান- আমি আলিয়ার সঙ্গে আর ছবি করব কি না! কেন করব না, নিশ্চয়ই করব! কিন্তু তার জন্য একটা জমাটি স্ক্রিপ্ট আর করণ জোহরের মতো পরিচালক দরকার! বলিউডে একমাত্র উনিই পারেন আমার আর আলিয়ার রসায়নকে পর্দায় সঠিক ভাবে ধরতে”, জানিয়েছেন সিদ্ধার্থ!

 

View this post on Instagram

 

#worklife shot by @parineetichopra #lucknow

A post shared by Sidharth Malhotra (@s1dofficial) on

বলিউড তাই আশায় আশায় রয়েছে! প্রাক্তনরা পর্দায় ফিরলে সব সময়েই তা বক্স অফিসে ভালো ব্যবসা দেয়, এ করণ জোহরও জানেন! এ বার দেখার- সিদ্ধার্থের বক্তব্যে তিনি আমল দিলেন কি না!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন