ওয়েবডেস্ক: হেমন্তর পটভূমি দ্রুত বদলে যাচ্ছে শীতের পারদ-নামা দিনে-রাতে। এমন সময়ে, আমরা সবাই জানি, একটা স্মৃতিকাতরতা কোথাও গিয়ে নাড়িয়ে দিয়ে যায়। মনে পড়ে যায় অনেক পুরনো কথা। কিন্তু ঋতুপর্ণা সেনগুপ্ত এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের যে একই সঙ্গে, একই সময়ের কথা মনে পড়ে গিয়েছে এবং তার পরে যে কাণ্ডটা করেছেন তাঁরা, সেটা কি স্রেফ টেলিপ্যাথি? না কি তা তুলে ধরেছে তাঁদের মনের রসায়নকে?

আরও পড়ুন: স্বামীর ভয়ে প্রসেনজিৎকে ডেট করতে পারেন না, জন্মদিনের জবানবন্দি ঋতুপর্ণার

হয়েছে কী, দিওয়ালির আগেই ঋতুপর্ণা মিডিয়ার কাছে মন খুলে দিয়েছিলেন নিজের ছোটোবেলা নিয়ে। জানিয়েছিলেন- “আমার সর্বাঙ্গ ব্যেপে এখন কেবলই স্মৃতির সফর! মনে পড়ে যাচ্ছে, আমার ঠাকুমা সারা বাড়ি প্রদীপ দিয়ে সাজাতেন। আমি তখন স্কুলে পড়ি। আমরা ব্যালকনিতে প্রদীপ দিতাম, খুব অন্য রকম ছিল ওই সময়টা!” বোঝাই যাচ্ছে, এ বেশ কম বয়সের কথা! তখনও তিনি নিজেই জানেন না- একদিন শাসন করবেন টলিউড!

 

View this post on Instagram

 

#Throwback Film : Chotto Jigyasa.

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar) on

অন্য দিকে, শুনতে অদ্ভুত লাগলেও, ওই একই সময়ে প্রসেনজিৎও মিডিয়া, সোশ্যাল আর কী, সেখানে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেল মারফত পোস্ট করেছেন নিজের ছোটোবেলার ছবি। সাদা-কালো সেই ছবি সাফ বলে দিচ্ছে- পুরনো দিনের তুমুল জোয়ারে ভাসছে তাঁর মন! ব্যাপারটা কী বলুন দেখি! কিছু বুঝতে পারছেন? একই সময়ে প্রাক্তনদের এমন হুবহু এক আচরণ কেন?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here