ভারতীয় সেনাকে ‘মধ্যমা’ দেখিয়ে শিষ্টাচারের সীমা টপকালেন পাকিস্তানি অভিনেত্রী বীনা মালিক

Veena Malik

ওয়েবডেস্ক: এসেছিলেন বলিউডে অভিনেত্রী হতে। কিন্তু হিন্দি, কন্নড়, তেলুগুতে একাধিক ছবি এবং বিগ-৪-এ অংশ নেওয়ার পরেও সে ভাবে সাফল্য না পেয়ে পাকিস্তানে ফিরে যান। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় সমানে চলছে তাঁর ভারত-বিদ্বেষী পোস্ট।

জম্মু-কাশ্মীরে সন্ত্রাসবাদী হামলার গোপন সূত্রে পাওয়া গোয়েন্দা রিপোর্টের জেরেই কয়েক হাজার বাড়তি সেনা নিয়োগ করা হয়েছে। ফিরে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে অমরনাথ তীর্থযাত্রী-সহ পড়ুয়াদেরও। কেন্দ্রের এই সিদ্ধান্তে খুশি নয় সেখানকার একটি অংশের বাসিন্দা। তারই সঙ্গে নিজের নামটাও জুড়ে নিলেন বীনা।

তিনি টুইটারে নিজের ‘মধ্যমা’ তুলে একটি ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন, “কাশ্মীরে ভারতীয় বর্বরতার প্রতি”।  হ্যাজট্যাগ হিসাবে লিখেছেন ইন্ডিয়ানআর্মিইনকাশ্মীর এবং ইন্ডিয়ানআর্মি। অর্থাৎ, তাঁর এই পোস্ট থেকেই স্পষ্ট তিনি কী বোঝাতে চেয়েছেন।

এর আগেও ভারতীয় বায়ুসেনার উইং কম্যান্ডার অভিন্দন বর্তমানকে পাকিস্তানের ফেরত পাঠানো নিয়ে বিতর্কিত পোস্ট করেন বীনা। এ বারও তিনি সমস্ত শিষ্টাচারের সীমা লঙ্ঘন করেছেন, তেমনটাই বলছেন নেটিজেনরা। সঙ্গে অস্মিত পটেল এবং স্বরা ভাস্করের প্রসঙ্গে টেনে তাঁকে শিক্ষা দিতেও ছাড়ছেন অনেকে। কিন্তু আদৌ বদলাবেন কি তিনি? দেখুন নেটিজেনদের প্রতিক্রিয়া-

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*


This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.