জামাইষষ্ঠীর ঠিক পরেই কলকাতায় পঙ্কজ, সৃজিতের সঙ্গে খেলেন ঝাল দিয়ে ফুচকাও

0
সজিত মুখার্জি

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের ছবি ‌’‌শেরদিল’‌ মুক্তির প্রাক্কালে প্রচার সারতে শহরে এলেন ছবির অন্যতম অভিনেতা পঙ্কজ ত্রিপাঠি। তবে তিনি শুধু বলিউডের অভিনেতা নন, বরং এই শহরের জামাইও। গত নভেম্বর মাসে লাটাগুড়ি, গরুমারা ফরেস্টে গিয়ে গোটা টিম নিয়ে শুটিং করেছেন তিনি। সামনেই মুক্তি।

জামাইষষ্ঠীর ঠিক পরেই কলকাতায় পঙ্কজ পা রাখলেন। সাদগোজেও জামাই-আনা। পরনে সাদা খদ্দরের পাঞ্জাবি। একপাশে শাল। চোখে রোদচশমা।পঙ্কজ ত্রিপাঠিকে নিয়ে ভিক্টোরিয়া ঘুরলেন সৃজিত মুখোপাধ্যায়। শুধু তাই নয়, পরিচালকের সঙ্গে জমিয়ে ঝাল দিয়ে খেলেন ফুচকাও খেলেন বলিউড অভিনেতা। সৃজিত পঙ্কজ ত্রিপাঠিকে বাঙালি রান্না করে যেমন খাইয়েছেন তেমনি পঙ্কজ ত্রিপাঠি বিহারের বিশেষ মাংসের পদ রান্না করে পরিচালককে খাইয়েছেন। জঙ্গলে শুটিং করার অভিজ্ঞতা খুবই ভালো বলে জানান অভিনেতা পঙ্কজ। আগামীদিনে তিনি বাঙালি এই পরিচালকের সঙ্গে আরও কাজ করতে ইচ্ছুক।

পরিচালক সৃজিত আগেই জানিয়েছিলেন এটি একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা, যা তাঁর চোখে পড়েছিল সংবাদপত্রের ছোট একটি খবর থেকে। মানুষ-পশুর একে-অপরের সঙ্গে লড়াই, এটাই তুলে ধরা হয়েছে এই ছবিতে। পঙ্কজ ত্রিপাঠি এদিন বলেন, ‘‌গঙ্গাধর চরিত্রটি বুঝতে তাঁর এতটুকু সমস্যা হয়নি কারণ তিনি নিজে মাটির কাছাকাছি থাকায় এই সমস্যা সম্পর্কে যথেষ্ট অবগত।’‌ পঙ্কজ ত্রিপাঠীর পাশাপাশি এই ছবিতে নীরজ কবি, সায়নী গুপ্তাও অভিনয় করেছেন। পঙ্কজের স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেছেন সায়নী।

আরও পড়তে পারেন :

কাজলের বাবা তাঁর মেয়ের কি নাম রাখতে চেয়েছিলেন, জানেন কি?

লভলাইফ নিয়ে কী বললেন অভিনেত্রী সন্দীপ্তা?

বাঙালি অভিনেতা হিসেবে গর্ববোধ করিঃ আবির চট্টোপাধ্যায়

বক্সিং-এর দুনিয়ায় পা রাখছেন টিকটক স্টার এলি ব্রুক

কোনো পোশাক না পরেই বেরিয়ে এলেন উরফি!

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন