ওয়েবডেস্ক: বলতেই হচ্ছে, এ বছরটা টলিপাড়ার দুই ডাকসাইটে নায়িকার জন্য খুবই বিশেষ! একেবারেই দুর্গাপুজোর দিক থেকে। কেন না, পাওলি দাম এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়- দুজনেরই বিয়ের পর এটাই প্রথম পুজো। এটাই প্রথম সিঁদুর খেলা। ফলে, একটা আলাদা উত্তেজনা তো থাকবেই। সেই উত্তেজনার মাঝেই প্রথম সিঁদুর খেলার পরে প্রচণ্ড উত্তেজনায় ট্রাফিক নিয়ম ভেঙেছিলেন শুভশ্রী, গাড়ি চালানোর সময়ে সিট বেল্ট বাঁধার প্রয়োজনই বোধ করেননি!

যত দূর মনে হয়, শুভশ্রীর সেই কাণ্ড নিয়ে যা কিছু হইচই, তা হয়েছে কেবল সোশ্যাল মিডিয়াতেই। ফলে, খুব একটা গ্লানিতে নেই নায়িকা। বরং, এখনও ফিরে দেখছেন প্রথম সিঁদুর খেলার স্মৃতি। “রাজ আমায় পুজোতে একটা গোলাপি বেনারসি দিয়েছিল। সেটা পরা হয়নি। তবে শাশুড়ির দেওয়া লাল-পাড় গরদ পরে সিঁদুর খেলেছি; ওই দিন যে গয়নাগুলো পরেছিলাম, সেগুলোও ওঁরই”, জানাচ্ছেন নায়িকা। যদিও শাশুড়ির গয়নাই কেন ব্যবহার করলেন, সেটা আর খোলসা করেননি তিনি!

অন্য দিকে, পাওলিও খুবই উপভোগ করেছেন বিয়ের পরে প্রথম সিঁদুর খেলা। “একে অপরকে সিঁদুরে লাল করে দেওয়ার মধ্যে একটা শক্তির উচ্ছ্বাস আছে, সেটা স্পষ্ট অনুভব করা যায়। অর্জুন আমায় পুজোয় একটা মেরুন বালুচরী দিয়েছিল, ওটা আমি ষষ্ঠীতে পরেছি। কিন্তু আমি অর্জুনকে যে পাঞ্জাবিটা দিয়েছিলাম সেটা একদিনও পরেনি, বোধ হয় সময় হয়নি”, আলতো করে হলেও স্বামীকে নিয়ে অভিযোগ করেছেন নায়িকা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here