ওয়েবডেস্ক: ফের গ্ল্যামার ওয়ার্ল্ড এবং ফের প্রদীপের ঠিক নীচেই গুড়ি মেরে বসে থাকা আঁধারের ইতিবৃত্ত। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়ল হাট হয়ে- ক্যামেরার আড়ালে ‘ভয়েস অব ইন্ডিয়া কিডস’ নামের রিয়েলিটি শোয়ের নাবালিকা প্রতিযোগীদের সঙ্গে ঠিক কেমন ব্যবহার করেন বলিউডের প্রথম সারির গায়ক এবং শো-টির বিচারক পাপন!

অবাক হওয়ার মতো ব্যাপার হলেও যে ভিডিওদুটি ভাইরাল হয়েছে, তার একটি গায়কেরই ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট করা হয়েছে। সেই জন্য অনেকে দাবি করছেন- পাপন বোধহয় ব্যাপারটা জানতেন না। বুঝতে পারেননি- তাঁর প্রোফাইল থেকে লগ-ইন করে কেউ ফেসবুকে লাইভ হয়েছে।

দুটি ভিডিওর প্রথমটিতে দেখা যাচ্ছে, শোয়ের নাবালিকা প্রতিযোগীদের সঙ্গে আসন্ন হোলির শুট করতে গিয়ে তাদের যথেচ্ছ আবির মাখিয়ে দিচ্ছেন পাপন, জড়িয়ে ধরছেন এবং ধরেই থাকছেন, প্রায় মুখ ডুবিয়ে দিচ্ছেন কাঁধে-পিঠে!

আর অন্যটিতে দেখা যাচ্ছে ওই একই সময়ে এক নাবালিকাকে জোর করে চুমু খেয়ে তাকে অস্বস্তিতে ফেলে দিচ্ছেন তিনি।

পাপনের এই ভিডিওদুটির প্রেক্ষিতে শীর্ষ আদালতের এক আইনজীবী রুনা ভায়ান মামলা দায়ের করবেন বলে ঠিক করেছেন। তিনি ফেসবুকে এই ভিডিওদুটি দেখে ওই শোয়ের নাবালিকা প্রতিযোগীরা আদৌ সুরক্ষিত কি না, সেই প্রশ্ন তুলেছেন। বিষয়টি নিয়ে তিনি দ্বারস্থ হবেন ন্যাশনাল কমিশন ফর প্রোটেকশন অব চাইল্ড রাইটস-এর বলেও জানিয়েছেন।

ঘটনায় এখনও পর্যন্ত অসমের এই গায়কের কোনো বিবৃতি পাওয়া যায়নি।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here