ওয়েবডেস্ক: প্রেক্ষাগৃহ থেকে ছবি রদ করে নেওয়ার ঘটনা সাম্প্রতিক হলেও আপাতত ভূত- অতীতের ঘটনা! ভবিষ্যৎ ও দিকে এখনও পর্যন্ত অনিশ্চিত। অনীক দত্তর ছবি আদৌ প্রেক্ষাগৃহের মুখ আর দেখবে কি না, সে নিয়ে এখনও পর্যন্ত নিশ্চিত হওয়া যাচ্ছে না।

তা বলে প্রতিবাদের নিজস্ব ভাষা মৌন নয়। মেট্রো চ্যানেল থেকে শুরু করে প্রেক্ষাগৃহের দরজা- নানা জায়গায় প্রতিবাদে, ধর্নায় উত্তাল হয়েছে শহর। এরই মাঝে ভূতের ভবিষ্যৎ-এর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় মুখ খুললেন ছবির রদের এই সিদ্ধান্ত নিয়ে।

 

View this post on Instagram

 

All geared up for #highschoolebaajimatseason3 #abpananda coming soon!

A post shared by Parambrata Chattopadhyay (@parambratachattopadhyay) on

আরও পড়ুন: ‘ভবিষ্যতের ভূত’ কেন বন্ধ? মেট্রো চ্যানেলে প্রতিবাদ-বিক্ষোভ

“যদি এটা রাজনৈতিক সিদ্ধান্ত হয়, তা হলে জঘন্য ব্যাপার বলতেই হবে! যে কোনো বিরোধী মতামতকেই স্বাগত জানানো উচিত। যাই হোক, মানুষ কিন্তু তার পছন্দের দিকেই এগোবে, যা চায়, সেটাই দেখবে”, বলছেন পরমব্রত।

অন্য দিকে, ছবির এই ভবিষ্যৎ নিয়ে আক্ষেপ প্রকাশ করেছেন অনির্বাণ ভট্টাচার্যও। তবে তিনি কোনো মিছিলে বা ধর্নায় যাচ্ছেন না। বরং, হাতে তুলে নিয়েছেন কলম।

 

View this post on Instagram

 

A post shared by Anirban Bhattacharya (@anirban_bhattacharya__) on

“আমার প্রতিবাদের ভাষা নীরব, তাই মিছিলে যাব না। এখন সময় পাচ্ছি, তাই মনে যা আসছে, সব ক্ষোভ এক করে কিছু একটা লিখছি। কিন্তু সেটা প্রকাশ করব না। এটা আমার ক্ষোভ মুক্তির ধরন বলতে পারেন”, দাবি অভিনেতার!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here