ওয়েবডেস্ক: এই ঘটনা যে এই প্রথম প্রকাশ্যে এল, এমনটা কিন্তু নয়। সেই ২০১১ সালেই ঘটনাটা ঘটনার পর সাংবাদিক বৈঠক ডেকে সবাইকে সবটা জানিয়েছিলেন পায়েল রোহতাগি। এ বার #MeToo আন্দোলনের প্রেক্ষিতে ফের মুখ খুললেন। পাশাপাশি সরব হলেন যশ রাজ ফিল্মস-এর নীতির বিরুদ্ধেও। কেন না, যাঁকে নিয়ে তাঁর অভিযোগ, সেই পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায় এখনও চুক্তিবদ্ধ হয়ে কাজ করে চলেছেন যশ রাজ ফিল্মস-এর সঙ্গে। অথচ, যৌন হেনস্তার অভিযোগ আসায় প্রযোজনা সংস্থা অন্য দিকে তাড়িয়ে দিয়েছে প্রাক্তন বিজনেস হেড আশিস পাতিলকে!

পায়েল জানিয়েছেন, ২০১১ সালে তিনি একটি ছবির অডিশন দিতে গিয়েছিলেন দিবাকরের কাছে। “সবার সামনেই আমায় বললেন দিবাকর- স্কার্ট তোলো, নিজেকে দেখাও! আমি প্রথমটায় বুঝতে পারিনি! তখন উনি ঘুরিয়ে বললেন, তোমার পেট দেখাও! এর পর আমি সাংবাদিক বৈঠক করে ব্যাপারটা প্রকাশ্যে আনি। কিন্তু তার পর থেকে আর বলিউডে কাজ পাইনি। যে আমি ইরফান খান, পরেশ রাওয়ালের মতো অভিনেতাদের সঙ্গে কাজ করতে অভ্যস্ত ছিলাম, সেই আমাকেই সরে আসতে হল ছোটো পর্দা আর স্টেজ শোয়ের জগতে! অথচ দিবাকর তার পরেও পর পর ছ’টা ছবি করে ফেললেন”, অভিযোগ অভিনেত্রীর!

পায়েল আরও জানিয়েছেন, ঘটনায় অনুরাগ কাশ্যপের মতো পরিচালক, যিনি কি না এখন প্রাক্তন ব্যবসায়িক-অংশিদার বিকাশ বহেলের যৌন কুকীর্তি নিয়ে সরব, সেই তিনিও ঘটনায় কান দেননি! “অনুরাগ আমায় বলেছিলেন, তুমি তো দিবাকরের সঙ্গে প্রেম করছ, তোমার এটা নিয়ে আপত্তি হবে কেন! সত্যিটা হল, আমি যাই করি না কেন দিবাকরের সঙ্গে, তিনি আমায় সবার সামনে এ কথা বলতে পারেন না! আর প্রেম! ওটাও দিবাকরের ছলনা! স্ত্রীর সঙ্গে সম্পর্ক খারাপ বলে উনি মেয়েদের সুযোগ নেন”, সরব পায়েল!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here