ওয়েবডেস্ক: সন্দেহ নেই, বিয়েটা তাঁদের হয়েছে একেবারে রূপকথার মতো করেই। সেই প্রাসাদের আভিজাত্য, সেই সাজানো ঘোড়া, সেই গায়ে আলপনা আঁকা হাতি, সেই ফুলে সাজানো পালকি- কোনো দিক থেকেই যেন বাস্তব হয়েও তা বাস্তব নয়, আদতে এক স্বপ্নের মতো! এই প্রসঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার একটা কথা তুলে ধরা যেতেই পারে। নিক জোনাসের সঙ্গে মেহন্দির একটা ছবি দিয়ে তিনি লিখেছিলেন সোশ্যাল মিডিয়ায়- ঠিক যে রকম ভাবে তাঁরা বিয়েটা করতে চেয়েছেন, ঠিক তাই তাই হচ্ছে!

সে না হয় হল! কিন্তু বিতর্ক ডেকে আনাটাও কি চেয়েছিলেন নিকিয়াঙ্কা? উত্তরটা নায়ের দিকে যাওয়ার সম্ভাবনাই বেশি! এ দিকে, বিতর্ক যে আর থামতেই চাইছে না! একের পর এক বিস্ফোরক অভিযোগ উঠছে তাঁদের বিয়ে নিয়ে। এর আগে আতসবাজি পোড়ানোর জন্য কেমন ব্যঙ্গের শিকার হয়েছিলেন নবদম্পতি, তা পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে।

আরও পড়ুন: বিয়েতে ক্রিকেট ম্যাচ-আতসবাজির বাহার, দেখুন ভিডিও, পরিবেশ দূষণের দায়ে নাম উঠল প্রিয়াঙ্কার!

সে পর্ব পেরিয়ে এ বার পেটা ইন্ডিয়া-র তরফ থেকে উঠল অভিযোগ- বিয়েতে হাতি, ঘোড়া ব্যবহার করার জন্য। নিকিয়াঙ্কার উদ্দেশে টুইট করে সাফ জানিয়েছে সংস্থা- বিয়েতে শান্ত করে রাখার জন্য হাতি-ঘোড়াদের বেঁধে রাখা হয়, তীক্ষ্ণ ফলাওয়ালা বল্লম দিয়ে খোঁচানো হয়। কাজেই বিয়েটা নিকিয়াঙ্কার পক্ষে আনন্দের হলেও পশুদের জন্য ছিল না। পাশাপাশি, এ মর্মে কেমন অত্যাচার চলে, তার ভিডিও পোস্ট করতেও ভোলেনি পেটা!

 

View this post on Instagram

 

After #taimuralikhan now #priyankachopra and #nickjonas dolls??

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

যাই হোক, এই বিতর্কের সঙ্গেই বাজারে বেরিয়ে গিয়েছে নিকিয়াঙ্কা পুতুল! সেটা নিঃসন্দেহেই আনন্দের কারণ হবে নবদম্পতির পক্ষে, তাই না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here