পোশাক ছাড়া ক্যামেরার সামনে পোজ দিয়ে ঝড় তুলেছেন যে সব তারকা

0

নগ্ন ফটোশ্যুট করে সোশ্যল মিড়িয়ায় ঝড় বইয়ে দিয়েছেন অভিনেতা রণবীর সিং। বলিউডে রণবীর প্রথম নন। নব্বই দশক থেকেই পোশাক ছাড়া ক্যামেরার সামনে পোজ দিয়েছেন একাধিক তারকা। তালিকায় আছেন কবীর বেদি, শক্তি কাপুর, নাসিরুদ্দিন শাহ, অনিল কাপুর, আদিত্য পাঞ্চোলি, রঞ্জিত বেদি-র মতো সত্তর দশকের হাইপ্রোফাইল তারকা।

রণজিৎ

সম্পূর্ণ নগ্ন ফোটোশ্যুটের প্রথম সাহস দেখান অভিনেতা রনজিৎ। সাতের দশকে নগ্ন ফটোশ্যুট করেই চারিদিকে হইচই ফেলে দিলেন তিনি। রণজিতের নগ্ন ছবি তোলা হয়েছিল ‘স্টারডাস্ট’ ম্যাগাজিনে। একটি সুতো ছিল না তাঁর শরীরে। শুধু গলায় একটি লকেট। এ ছবিও ঝড় তুলেছিল সারা দেশে।

মিলিন্দ সোমান

মহিলাদের ক্রাশ, সুপার মডেল জনপ্রিয় একটি নাম মিলিন্দ সোমান। মিলিন্দ সোমান এবং তাঁর সঙ্গে মধু সাপরে। বহু বছর আগেই ক্যামেরার সামনে পোশাকবিহীন ফটোশ্যুট করেছেন তাঁরা। ১৯৯৫ সালের ফুটওয়্যার ব্র্যান্ডের তাঁর ফটোশুটে আজও একটা মাস্টারপিস বলে বিবেচিত হয়। যেখানে গলায় পাইথন জড়িয়ে ন্যুড ফটোশুট করেছিলেন মডেল অভিনেতা। এরপর ২০২০ সালে ৫৫তম জন্মদিন উপলক্ষেও গোয়ার বিচে নগ্ন হন এই সুপার মডেল। যদিও এজন্য তাঁর বিরুদ্ধে মামলা রুজু হয়।

শক্তি কাপুর

সাহসীকতার পরিচয় দিয়েছেন শক্তি কাপুর। বলাই বাহুল্য ৯০-এর দশকে বলিউড তারকাদের সেসব ফোটোশুট দেখলে আজ চোখ কপালে উঠবে।

জ্যাকি শ্রফ

জ্যাকি সুইমিংপুলের জলে শুয়ে ছবি তুলে দৃষ্টি আকর্ষণ করে ছিলেন। সুইমিং স্যুট তো পুরুষদের ছিল না, তাই শুধু অন্তর্বাসেই স্নাত জ্যাকির পৌরুষ পাগল করে সবাইকে।

অনিল কাপুর

নগ্ন রোমশ শরীর সম্পূর্ণ উন্মুক্ত করেন অনিল। কটিদেশ ঢাকা শুধু খবরের কাগজে, বাদ বাকি নগ্ন। সাহসের চূড়ান্ত সেই ফটোশ্যুট।

আদিত্য পাঞ্চালি

সম্পূর্ণ নগ্ন হয়ে তিনিও সাহসের পরিচয় দেন। দেওয়ালের আড়ালে শুধু ঢাকা ছিল আদিত্যর গোপন যৌবন।

জন আব্রাহাম

জন আব্রাহামও ২০০৯ সালে সমস্ত বেড়া ভেঙে দিয়েছিলেন। নিউ ইয়র্ক ছবির একটি দৃশ্যের জন্য নগ্ন অবস্থায় ক্যামেরার সামনে অভিনয় করেছিলেন জন আব্রাহাম। গোপনঙ্গ ঢেকেছিলেন বালিশে। নেট দুনিয়ায় আজও ভাইরাল সেসব ছবি।

আমির খান

ছবির জন্যও নগ্ন হয়েছেন বলিউডের নামজাদা অভিনেতা আমির খান। ২০১৪ সালে মুক্তি প্রাপ্ত পিকে ছবিতে পোশাক ছাড়াই অভিনয় করেছিলেন আমির খান।

পূজা বেদী

১৯৯১ সালে একটি কন্ডোমের বিজ্ঞাপনের জন্য ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন অভিনেতা পূজা বেদী।

কালকি কেকলেঁ

ক্যামেরার সামনে নগ্ন হওয়ার সাহস দেখিয়েছেন অভিনেতা কালকি।

নীল নিতিন মুকেশ

নানা রকম চরিত্রে নিজেকে মানিয়ে নেন এই অভিনেতা। মধুর ভান্ডারকরের ‘জেল’ সিনেমার শুটিংয়ে ‘বোল্ড’ সিনে দেখা যায় নীল নিতিনকে। একজন জেলবন্দির চরিত্রে অভিনয় করার সময় ক্যামেরার সামনে নগ্ন হয়ে শুট করেন তিনি।

রাধিকা আপ্তে

রাধিকা ‘পার্চড’ ছবিতে তার নগ্নতা নিয়ে তোলপাড় হয়েছিল গোটা ইন্ডাস্ট্রি। রাধিকা জানিয়েছেন, চিত্রনাট্যের প্রয়োজনে নগ্ন হতে তার কোনো আপত্তি নেই।

নন্দনা সেন

‘রং রসিয়া’তে ক্যামেরার সামনে নগ্ন হয়েছিলেন অভিনেত্রী নন্দনা সেন। কিছু ‘বোল্ড’ দৃশ্য এবং নগ্নতার কারণে মুক্তির আগে সেন্সর বোর্ডের অনেক বাধা পেরোতে হয় ছবিটিকে।

আরও পড়তে পারেন :

৪ নভেম্বর মুক্তি পেতে চলেছে “কুত্তে”

বাংলার গণ্ডী পেরিয়ে জাতীয় স্তরে সম্মানিত ‘অভিযাত্রিক’

অরিন্দম শীলের ‘ব্যোমকেশ হত্যামঞ্চ’-এ ৭০ দশকের কলকাতা, শুভমুক্তি ১১ আগস্ট

কাপড়ের কারখানায় কাজ করেছেন এই অভিনেতা

‘শামশেরা’-এর হাত ধরে প্রায় চার বছর পর পর্দায় ফিরলেন রণবীর, কতটা দর্শকদের মনে জায়গা পেল

dailyhunt

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন