গোলাপি মোজা আর চায়ের উষ্ণতা, ২০২২-এর কাছে কী চাইলেন স্বরা ভাস্কর

0

মুম্বই: স্লিভলেস পরতে ভয় পান বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর (Swara Bhasker)। তার কারণও রয়েছে। তবে শীতের সকালে নিজের পা ঢাকাটাও যে জরুরি, সেটা বুঝিয়ে দিলেন নতুন বছরের প্রথম দিনই।

স্লিভলেস ব্লাউজ পরলে তাঁর হাতগুলো ‘আন্টি’দের মোটা মোটা লাগে বলে মনে করতেন অভিনেত্রী। সম্প্রতি এক বন্ধুর বিয়েতে ফুল হাতা ব্লাউজ পরে যাওয়ার কথাও ভেবেছিলেন। কিন্তু স্লিভলেস পরে তাঁকে যে তাঁর মতোই লাগে, সেটাও সম্প্রতি আবিষ্কার করে ফেলেছেন। এ বার নিজেই জানালেন তাঁর গোলাপি মোজার কথাও।

নতুন বছরে সকলেই নিজের মতো করে চাহিদার তালিকা সাজিয়ে রাখেন। নতুন বছর, নতুন সংকল্প আর তার সঙ্গেই নতুন কিছু চাওয়া। ২০২২-এর কাছে বিশেষ কিছু প্রার্থনা করেছেন অভিনেত্রীও।

ঘরের বারান্দায় বসে তোলা একটি ছবি পোস্ট করে টুইটারে স্বরা লেখেন, “গোলাপী মোজা, এক কাপ চায়ের উষ্ণতা, ঘরের বারান্দায় সূর্যের আলো…২০২২ সদয় হও”!

বলে রাখা ভালো, বছরের শেষ দিকে বন্ধুর বিয়েতে ভীষণ আনন্দ করেছিলেন অভিনেত্রী। এক সাথে পুরো পরিবার, তার উপর নিজের পছন্দের খাবার। স্বরার কথায়, “২০২১-এর শেষে এই অনুষ্ঠানে যোগ দিয়ে আমার অনুভূতি খুব সুন্দর”। তবে নতুন বছরের কাছে আরও একটু ‘সদয়’ হওয়ার আরজি জানিয়ে রাখলেন স্বরা। এই কঠিন সময়ে সেটারই তো দরকার!

আরও পড়তে পারেন:

কোভিড আক্রান্ত রাজ্যের বিদ্যুৎমন্ত্রী অরূপ বিশ্বাস

হাওড়া বিলে নয়া মোড়! এজি-র সঙ্গে পরামর্শ করতে চান রাজ্যপাল জগদীপ ধনখর

বাতিল হল ৬ হাজার স্বেচ্ছাসেবী সংস্থার বিদেশি অনুদান লাইসেন্স! কেন্দ্রের দাবি, আবেদন-ই জমা পড়েনি

১৫-১৮ বছর বয়সিদের ভ্যাকসিন রেজিস্ট্রেশন শুরু, কো-উইন পোর্টালে কী ভাবে নাম লেখাবেন

গোসাবায় এখনও বাঘের গর্জন, থাবায় জখম বনকর্মী

খবরের সব আপডেট পড়ুন খবর অনলাইনে। লাইক করুন আমাদের ফেসবুক পেজ। সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল

বিজ্ঞাপন