ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যখনই বলিউডের সঙ্গে মিটিংয়ে বসেন, উঠে আসতে থাকে অফুরান বিতর্কের উপাদান! এই যেমন গত বছরের কথাই ধরা যাক না! ২০১৮ সালের শেষের দিকে বলিউডের প্রথিতযশারা এক মিটিংয়ে বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। রাজধানীর সেই মিটিংয়ে যাঁরা উপস্থিত ছিলেন, তাঁদের সবাইকে নিয়ে নিজের টুইটার হ্যান্ডেল মারফত এক ছবি পোস্ট করেছিলেন অক্ষয় কুমার! কিন্তু সেই ছবিতে একজনও নায়িকাকে দেখা যায়নি! এ নিয়ে কেমন প্রতিবাদের ঝড় উঠেছিল, তা পড়ে নিতে পারেন নীচের লিঙ্ক থেকে!

আরও পড়ুন: মোদীর সঙ্গে বলিউডের মিটিংয়ে একজনও নায়িকা নেই কেন? দিয়ার সঙ্গে তুমুল প্রতিবাদ বলি-ডিভাদের!

আর এ বার উঠে এল সরাসরি সাম্প্রদায়িক বৈষম্যের কথা! জানতে চাইল সোশ্যাল মিডিয়া- এই মিটিংয়ে বলিউডের তিন খান, আমির, শাহরুখ আর সলমনের কাউকে দেখা যাচ্ছে না কেন? আশ্চর্যের ব্যাপার, আগের মিটিংয়েও কিন্তু দেখা যায়নি! মোদী অবশ্য বলছেন যে এ মিটিং বলিউডের তরুণ প্রজন্মের সঙ্গে, কিন্তু সে ক্ষেত্রে করণ জোহর কী করে হাজিরা দেন? তাও আবার দুই মিটিংয়েই? প্রশ্ন ছুড়ছেন টুইটারেতিরা!

পাশাপাশি, এই প্রসঙ্গ তুলে হাসির খোরাক হয়েছে প্রধানমন্ত্রীর বায়োপিকও! কেন না, সেই ছবিতে তাঁর ভূমিকাভিনেতা বিবেক আনন্দ ওবেরয় কিন্তু কোনো মিটিংয়েই নেই! প্রশ্ন- তা হলে কি তাঁকে বলিউডের অংশ হিসেবে গণ্য করেন না মোদী? পড়ছেনই তো টুইটগুলো, আপনার কী মনে হয়?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here