ওয়েবডেস্ক: এত দিন পর্যন্ত রণবীর কাপুরের সঙ্গে যাঁদের সম্পর্ক ছিল, তাঁদের নিয়ে আপত্তিটা উঠত নায়কের পরিবারের তরফে। এই প্রথম ছবিতে দেখা গেল এমন একজনকে, যাঁর পরিবার নায়কের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মোটেও খুশি নয়!

alia bhatt and ranbir kapoor

সম্প্রতি রাজধানীর এক অনুষ্ঠানে হাজির হয়েছিলেন পূজা ভাট। এবং খুব স্বাভাবি ভাবেই তাঁকে পড়তে হল ছোটো বোন আলিয়া এবং ভাট পরিবারের হবু জামাই রণবীরের সম্পর্ক নিয়ে প্রশ্নের মুখে। এবং সেই প্রশ্ন উঠতেই যেন তেলে-বেগুনে জ্বলে উঠলেন নায়িকা।

pooja bhatt

“আমার কাছে এ সব জানতে চাইছেন কেন? এটা আমার বোনের ব্যক্তিগত ব্যাপার, যান সরাসরি গিয়ে ওকে জিজ্ঞাসা করুন! আমায় এ সব প্রশ্ন করে লাভ নেই, কেন না আমি উত্তর দেবো না”, পূজার প্রথম দফার প্রতিক্রিয়া আলিয়ার প্রেম নিয়ে এ রকমই!

pooja bhatt

যাই হোক, পরে খুব সম্ভবত তাঁর মনে হয়েছে যে সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তর দেওয়াটা জরুরি। তাই যখন ফের প্রশ্ন করা হল, ব্যাপারটাকে তিনি কী ভাবে দেখছেন, উত্তর দিলেন নায়িকা। যদিও বেশ নিস্পৃহ ভাবে। “আমি ব্যাপারটাকে কী ভাবে দেখছি? সত্যি বলতে কী, গায়ে মাখছি না! সম্পর্কটা সত্যি হলেও আমি নির্বিকার, মিথ্যে হলেও নিস্পৃহ! এ নিয়ে আমার মতামত এ রকমই”, বলছেন পূজা।

alia bhatt and ranbir kapoor

কী মনে হচ্ছে, নায়িকার কথার মধ্যে কোথাও একটা কি রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্ক নিয়ে অসন্তুষ্টি লুকিয়ে রয়েছে?

pooja bhatt

একেবারেই তাই! এবং সেটা খোলসা করে দিতে খুব একটা সময়ও নেননি নায়িকা। তৃতীয় দফায়, সত্যি বলতে কী, ঘাবড়ে দিচ্ছে তাঁর বক্তব্য। “আলিয়া যথেষ্ট বড়ো হয়েছে, দেশ এবং বিশ্বকে বিনোদন দিচ্ছে। এ বার ব্যক্তিগত জীবন নিয়ে যা করছে, সেটা ওর সমস্যা। ও যে ভাবে সম্পর্কটাকে দেখছে, সেটাও ওরই সমস্যা। এটুকু বলতে পারি, এ ব্যাপারে আমার এবং বাবার দৃষ্টিভঙ্গী সম্পূর্ণ বিপরীত”, সোজাসাপটা মুখ খুলেছেন পূজা।

alia bhatt

যাই হোক, আলিয়া তো এ দিকে রণবীর ছাড়া আর কিছু ভাবতেই পারছেন না! সোশ্যাল মিডিয়া মারফত এও জানাতে কসুর করেননি- তিনি এখন কেবলই একটানা রণবীরের নয়া ছবির গান শুনে চলেছেন! বোঝাই যাচ্ছে, পারিবারিক আপত্তিতে কান এখন তিনি দেবেন না!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন