poonam pandey

ওয়েবডেস্ক: আজ থেকে বছর দুয়েক আগের কথা। সে বার, ২০১৫-য়, বড়োদিন উপলক্ষে ভক্তদের উপহার দিয়েছিলেন পুনম পাণ্ডে ‘Jingle B**bs’! বিস্ফোরক সেই ভিডিও ভালো মতোই শোরগোল ফেলেছিল নেটদুনিয়ায়। পরের বছরটায় কিন্তু বলতে গেলে হতাশই করেছিলেন পুনম। চুপচাপ ছিলেন নিজের মতো। সবাই ভেবেছিলেন, মেয়ের দৌরাত্ম্য থেমেছে।

কিন্তু সে যে নেহাতই ভুল ভাবনা, এ বড়োদিনের মরসুমে তা প্রমাণ করতে পিছ-পা হলেন না পুনম। বড়োদিনের উপহার হিসাবে এবার তিনি নিয়ে এলেন একটা গোটা ভিডিও। ‘Jingle B**bs’ ছিল মাত্র কয়েক সেকেন্ডের সোশ্যাল মিডিয়া ভিডিও। কিন্তু এবার আর ছেলেখেলা নয়। বরং, ছেলেদের নিয়ে খেলার পারদ চড়ল বেশ কয়েক মাত্রা। নেটদুনিয়া প্রায় ভেঙে পড়ার মুখে এসে দাঁড়াল পুনমের পাক্কা ২ মিনিটের ‘ErotiChristmas’ ভিডিওর সৌজন্যে!

সাদা-কালো সেই ভিডিওয় শরীরী বিভঙ্গকে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন পুনম। একের পর এক দেখা যাচ্ছে তাঁর যৌনক্রীড়ার দৃশ্য। নিজের সঙ্গেই চলছে মেয়ের রতিসুখসারের যাত্রা। পোশাকের মতো লজ্জার নির্মোকও একটু একটু করে ত্যাগ করছেন পুনম। শিল্পসম্মত ভাবেই নিজেকে তিনি নিয়ে গিয়েছেন যৌনতার মানদণ্ডের পরাকাষ্ঠায়।

আরও পড়ুন: নারীশক্তির বিকাশে নগ্ন হলেন শার্লিন, সোশ্যাল মিডিয়ায় হুলস্থুল

যদিও নিন্দুকেরা বলছেন, এ স্রেফ তাঁর শার্লিন চোপড়াকে টেক্কা দেওয়ার চেষ্টা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের একটি নগ্ন ছবি পোস্ট করেছিলেন শার্লিন, ওই বড়োদিনের উপহার হিসাবেই। সঙ্গে জুড়ে দিয়েছিলেন নারীশক্তির বিকাশের প্রসঙ্গটি। উপরের লিঙ্কে ক্লিক করলেই সেই ছবি আর শার্লিনের বক্তব্য মনে পড়ে যাবে!

যাই হোক, পুনম সে সব রাখঢাকে গেলেন না। যা করার, স্পষ্ট ভাবেই করলেন। ভিডিওটা দেখুন, সবার মতো চমকে উঠবেন আপনিও!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here