ওয়েবডেস্ক: জল্পনা একটা ছিলই বলিউডে। অনেকেই বলাবলি করেছেন, প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিংকে যেমন দুই সন্তান উপহার দিয়েছেন সইফ আলি খান- সারা আর ইব্রাহিম, তেমনটাই হতে চলেছে দ্বিতীয় স্ত্রী করিনা কাপুর খানের বেলায়ও! এ ব্যাপারে প্রাক্তন এবং বর্তমান- দুই বেগমকেই সমান জায়গায় রাখবেন নবাব। এমনকি, একটা সময়ে হাওয়ার চেয়েও দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছিল গুজব- ফের মা হতে চলেছেন করিনা! খুব বেশি আগের কথাও নয়, এই তো ২০১৭ সালের ডিসেম্বর মাসের ব্যাপার!

আরও পড়ুন: তৈমুর-ইনায়ার জন্মের পর এই প্রথম বিকিনি গায়ে তুললেন করিনা-সোহা, ছবিগুলো দেখেছেন?

 

View this post on Instagram

 

Repost @sakpataudi En route Mumbai!!! #mommiesonthego

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

আসলে জল্পনাটা বাড়িয়ে দিয়েছিলেন নায়িকাই। ওই সময়েই তৈমুরকে দমবন্ধ আদর করা প্রসঙ্গে জানিয়েছিলেন- “তৈমুরের সঙ্গে এমন করলে সইফ খুব রেগে যায়। কিন্তু ও যাই বলুক না কেন, আমি ছেলেকে নাড়াচাড়া থামাই না। আরে, আমার তো এই একটাই ছেলে! তাকে আদর করব না? দেখা যাক, এ ব্যাপারে সইফ কিছু করে উঠতে পারে কি না”! মানেটা সাফ- আরেকটা সন্তান এলে তিনি এমনটা নাও করতে পারেন!

 

View this post on Instagram

 

#holidayvibes 💏 @discoversoneva

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on

যাই হোক, সেই সব জল্পনা মিটিয়ে এ বার কোমল নেহতার টক শো-তে এ বিষয়ে সাফ কথা বলেছেন নায়িকা। যখন তাঁকে আরেকটি সন্তান আনবেন কি না প্রশ্ন করা হল, কিছু আর লুকিয়ে রাখার দরকার বোধ করেননি তিনি। নিশ্চয়ই! তবে এখনই নয়! একটু দেরি আছে। আগে তৈমুরের ২ বছর হয়ে যাক! তার পরেই আমরা ফের পরিবার পরিকল্পনা করব, সহাস্যে জানিয়েছেন করিনা!

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন