Connect with us

বিনোদন

লকডাউনে আটকে পড়া ১১ কর্মীকে আশ্রয় দিলেন প্রকাশ রাজ

ওয়েবডেস্ক : অভিনয়ের পাশাপাশি বরাবরই তিনি সাহসী মন্তব্যের জন্য খ্যাত। বৃহস্পতিবার জন্মদিন ছিল অভিনেতা প্রকাশ রাজের। জন্মদিনটা একটু অন্যভাবে পালন করলেন তিনি।

দেশজুড়ে লকডাউন (Lockdown) চলেছে। অন্যত্র কাজ করতে আসা পরিযায়ী শ্রমিকরা আটকে পড়েছেন। নিজের ফার্মে কাজ করতে আসা এমন ১১জন কর্মীকে আশ্রয় দিলেন অভিনেতা। চেন্নাই, পুদুচেরি এবং খাম্মাম থেকে আসা ওই কর্মীরা লকডাউনের ফলে আটকে পড়ছিলেন। তাদের আশ্রয়ের ব্যবস্থা করেছেন অভিনেতা।

জন্মদিনে টুইট করে নিজেই এ খবর জানিয়েছেন প্রকাশ রাজ (Prakash Raj)। টুইটে প্রকাশ লিখেছেন, ‘‘আজ আমার জন্মদিন…পন্ডিচেরি…চেন্নাই…খাম্মাম থেকে আটকে পড়া ১১ কর্মীকে আশ্রয় দিয়েছি…এটা শুধুমাত্র সরকারের দায়িত্ব নয়…আমাদেরও …আসুন মানবতাকে সেলিব্রেট করুন…আমরা একসঙ্গে লড়াই করি।

করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ে একাধিক সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনগণের কাছে আবেদন করছেন লকডাউন মেনে ঘরে থাকার। কেউ আবার মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে দান করছেন। বাম ঘেষা প্রকাশ রাজ কর্মীদের আশ্রয় দিয়ে একটু অন্য উদাহরণ রাখলেন।

আরও পড়ুন : ভিডিও: ‘সেফ হ্যান্ডস চ্যালেঞ্জে’ প্রিয়ঙ্কা চোপড়া জোনাস

বিনোদন

অবশেষে নতুন এপিসোড নিয়ে সাব টিভির পর্দায় ফিরছে ‘তারক মেহকা উলটা চশমা’ও, জেনে নিন কবে থেকে

খবরঅনলাইন ডেস্ক: গত সোমবার থেকে হিন্দি বিনোদনের চ্যানেলে ফিরেছে সিরিয়ালগুলি। সাব টিভিতে হাসির সিরিয়ালগুলিও নতুন এপিসোড নিয়ে ফিরে এসেছে। কিন্তু এখনও শুরু হয়নি ‘তারক মেহতা কা উলটা চশমা’-এর নতুন এপিসোড।

সাব টিভির জনপ্রিয়তা এমনিতেই বেশি। কারণ অনেক দর্শকই সাংসারিক কচকচানির বাইরে অন্য ধরনের সিরিয়াল দেখতে পছন্দ করেন। কিন্তু সবার থেকে বেশি জনপ্রিয় নিঃসন্দেহে ‘তারক মেহতা…।’ হাসির পাশাপাশি, বেশ কিছু শিক্ষামূলক বার্তাও দেয় সিরিয়ালটি।

কিন্তু এই সিরিয়ালটি এখনও শুরু না হওয়ায় দর্শকরা যে হতাশ তা আর বলার অপেক্ষা রাখে না।আসলে কোভিড বিধি মেনে শুটিং করার ক্ষেত্রে যে সব শর্ত পূরণ করতে হত, সেই শর্তেই আটকে যাচ্ছিল ‘তারক মেহতা…’-এর শুটিং।

প্রথমত, ‘তারক মেহতা…’-এর কলাকুশলীর সংখ্যা অন্য অনেক সিরিয়ালের থেকে বেশি। আর সিরিয়ালটি যে ভাবে এত দিন হয়েছে, তাতে আচমকা কলাকুশলী কমানোও যাবে না। আর দ্বিতীয়ত, এই সিরিয়ালে অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র ‘নাটু কাকা’ তথা ঘনশ্যাম নায়েকের বয়স ৬৫-এর বেশি। কিন্তু ‘নাটু কাকাকে’ বাদ দিলে সিরিয়ালটির ধারাবাহিকতা নষ্ট হয়ে যেতে পারে।

তবে সব সমস্যা মিটিয়ে নিয়েছে ‘তারক মেহতার…’ টিম। গত ১০ জুলাই থেকে আবার শুটিং শুরু হয়েছে এই সিরিয়ালটির। ইন্সটাগ্রামে পোস্ট করে শুটিং শুরুর করার কথা সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন সিরিয়ালটির প্রযোজক অসিত কুমার মোদী।

অবশেষে জানা গিয়েছে সিরিয়ালটির নতুন এপিসোড শুরু হওয়ার দিনক্ষণও। আগামী ২২ জুলাই থেকে নতুন এপিসোড শুরু হচ্ছে ‘তারক মেহতা…’-এর।

শুটিং শুরুর করার ব্যাপারে তাঁর মতামত জানতে চাওয়া হলে সিরিয়ালে ববিতাজির রোল করা দুর্গাপুরের বাঙালি মেয়ে মুনমুন দত্ত বলেন, “অনেক মানুষের অনেক রকম মত রয়েছে। কিন্তু আমি কাজ শুরু করতে চাই। আমি স্বাভাবিক জীবনে ফিরতে চাই। আমরা সবাই বাড়িতে থেকে ভাইরাসের বিরুদ্ধে লড়াই করেছি। কিন্তু এখন বৃহত্তর ছবিটাও দেখতে হবে। যত দিন না ভ্যাকসিন আসছে, আর পাঁচটা ভাইরাস আর ব্যাকটেরিয়ার মতো এই করোনাভাইরাসকে সঙ্গে নিয়ে চলতে হবে। কিন্তু আজীবন তো লকডাউনে থাকা যায় না। সবাইকে কাজে বেরোতেই হবে। এটা ভালো ব্যাপার যে ধীরে ধীরে সব কিছু খুলছে।”

Continue Reading

বিনোদন

ধর্ষণ এবং খুনের হুমকি, সাইবার ক্রাইমে অভিযোগ রিয়া চক্রবর্তীর

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় অনেকেই রিয়ার দিকে অভিযোগের আঙুল তুলেছেন।

ওয়েবডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ধর্ষণ এবং খুনের হুমকি পেলেন বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। জানা গিয়েছে, ইনস্টাগ্রামে এ ধরনের হুমকি পাওয়ার পর তিনি মুম্বইয়ের সাইবার ক্রাইমে অভিযোগ করেছেন।

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় অনেকেই রিয়ার দিকে অভিযোগের আঙুল তুলেছেন। ময়নাতদন্তের রিপোর্টে সুশান্তের মৃত্যুকে আত্মহত্যা হিসাবে বর্ণনা করা হলেও ‘পেশাদারি প্রতিদ্বন্দ্বিতা’র দৃষ্টিকোণ থেকে ঘটনাটির তদন্ত করছে পুলিশ। এর আগে থানায় ডেকে জিজ্ঞাসাবাদও করা হয়েছে রিয়াকে।

প্রায় মাসখানেক বাদে ইনস্টাগ্রামে সুশান্তকে নিয়ে একটি পোস্ট করেন রিয়া। আর তার পরেই জনৈক নেটিজেন রিয়াকে এই হুমকি দিয়েছেন বলে দাবি করে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন অভিনেত্রী।

রিয়ার অভিযোগ

সুশান্তের মৃত্যুর পর থেকে তাঁকে একের পর এক হুমকি দেওয়া হচ্ছে বলে দাবি করেছেন রিয়া। কখনও অশ্লীল শব্দ প্রয়োগ করা হচ্ছে, এখন যা ধর্ষণ এবং খুনের মতো ঘৃণ্য হুমকিও দেওয়া হচ্ছে। স্বাভাবিক ভাবে বাধ্য হয়েই তিনি সাইবার ক্রাইমের দ্বারস্থ হয়েছেন।

রিয়া দাবি করেছেন, যাঁরা তাঁর উদ্দেশে এ ধরনের আপত্তিজনক আচরণ করছেন, তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক।

রিয়া সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “যিনি এ ধরনের কাজ করছেন, তিনি কি জানেন কতটা মারাত্মক এগুলো? এগুলো জঘন্য অপরাধ। এ ভাবে কাউকে বিরক্ত এবং হেনস্থা করা আইনের চোখে অপরাধ। আমি সাইবার ক্রাইমকে যথাযথ পদক্ষেপ নেওয়ার অনুরোধ করছি। যথেষ্ট হয়েছে”।

কী বলা হয়েছে হুমকিতে?

রিয়া সোশ্যাল মিডিয়ার যে স্ক্রিনশটটি শেয়ার করেছেন, সেখানে ধর্ষণ এবং খুনের হুমকি দেওয়া হয়েছে।

বলা হয়েছে, “​রিয়া চক্রবর্তী যদি নিজে থেকে আত্মহত্যা না করেন, তা হলে লোক পাঠিয়ে তাঁকে খুন করা হবে। ধর্ষণও করা হবে”।

Continue Reading

বিনোদন

বিএমসিতে টেস্ট করাতে গেলেন না রেখা, জানিয়ে দিলেন তিনি নিজে টেস্ট করাবেন

খবর অনলাইন : অমিতাভ বচ্চনের করোনা ধরা পরার পর ভক্তমহলে জল্পনা ছিল কেমন আছেন রেখা (Rekha)? কারণ, মঙ্গলবার তাঁর বাড়ির এক নিরাপত্তারক্ষীর কোভিড ১৯ ধরা পড়েছে। তাই প্রবীণ অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে যথেষ্ট উদ্বিগ্ন তাঁর ভক্তকূল।

জানা গিয়েছে, তাঁর বাড়ির সমস্ত কর্মীদের টেস্ট করেছে বিরহানমুম্বই মিউনিসিপ্যাল কপোর্রেশন (BMC)। তাঁর আশেপাশের বাড়ি এবং গীতিকার জাভেদ আখতারের বাংলোর সমস্ত কর্মীদের কোভিড টেস্ট হয়েছে।

বান্দ্রার ব্যান্ডস্ট্যান্ড এলাকায় রেখার বাংলো পুরোপুরি সিল করে দেওয়া হয়নি। যে অংশে ওই আক্রান্ত কর্মী থাকতেন সেই অংশটি বন্ধ করে দেওয়া হয়েছে।

রেখার বাড়ির একাংশে বিএমসির নোটিশ

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, নাম প্রকাশে অনিচ্ছুক বিএমসি-র এক কর্মী জানিয়েছেন, রেখাকে বিএমসিতে এসে টেস্ট করতে বলা হয়েছিল। কিন্তু তিনি অনিচ্ছা প্রকাশ করে জানিয়েছেন, তিনি নিজে টেস্ট করাবেন এবং যথাসময়ে তাঁর রিপোর্ট বিএমসিকে দেবেন।

এর আগে লকডাউনের সময় করণ জোহর এবং জাহ্নবি কাপুরের বাড়িরে কর্মীদের করোনা পজিটিভ ধরা পড়ে। তখন দুই পরিবারের সদস্যেদর করোনা টেস্ট করা হয় এবং নেগেটিভি রিপোর্ট আসে।

অন্যদিকে রবিবার সকালে অনুপম খের টইট করে জানান তাঁর মা করোনা পজিটিভ। তাঁকে মুম্বইয়ের ককিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়। খেরের ভাই, শালী এবং ভাইঝিও কোভিড পজিটিভ।

এদিকে আরটিপিসিআর টেস্টে করোনা পজিটিভ ধরা পড়েছে ঐশ্বর্য রাই বচ্চন এবং তাঁর মেয়ে আরাধ্যার।

Continue Reading
Advertisement
দেশ2 hours ago

কেরল সোনা পাচারকাণ্ড: সিনিয়র আইএএস অফিসারকে বরখাস্ত করলেন মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন

দেশ3 hours ago

জেলবন্দি কবি-সমাজকর্মী ভারাভারা রাও করোনা পজিটিভ

রাজ্য3 hours ago

রেকর্ড সংখ্যক নমুনা পরীক্ষার দিন রাজ্যে আক্রান্তের সংখ্যাতেও রেকর্ড, কমল মৃত্যুহার

বিদেশ5 hours ago

আবুধাবিতে শুরু চিনের করোনা ভ্যাকসিনের চূড়ান্ত পর্যায়ের পরীক্ষামূলক প্রয়োগ

দেশ6 hours ago

নির্দিষ্ট কয়েকটি দেশে ফের আন্তর্জাতিক উড়ান পরিষেবা চালু করছে কেন্দ্র

বিনোদন6 hours ago

অবশেষে নতুন এপিসোড নিয়ে সাব টিভির পর্দায় ফিরছে ‘তারক মেহকা উলটা চশমা’ও, জেনে নিন কবে থেকে

দেশ6 hours ago

অসমে বন্যা পরিস্থিতি ভয়াবহ, বিপন্ন কাজিরাঙার বন্যপ্রাণও

রাজ্য7 hours ago

আরও চার হাজার বেড বাড়ছে রাজ্যে, ঘোষণা মুখ্যমন্ত্রীর

কেনাকাটা

laptop laptop
কেনাকাটা1 day ago

ল্যাপটপ কিনবেন? দেখে নিন ২৫ হাজার টাকার মধ্যে এই ৫টি ল্যাপটপ

খবরঅনলাইন ডেস্ক : কোভিভ ১৯ অতিমারির প্রকোপে বিশ্ব জুড়ে চলছে লকডাউন ও ওয়ার্ক ফ্রম হোম। অনেকেই অফিস থেকে ল্যাপটপ পেয়েছেন।...

কেনাকাটা4 days ago

হ্যান্ডওয়াশ কিনবেন? নামী ব্র্যান্ডগুলিতে ৩৮% ছাড় দিচ্ছে অ্যামাজন

খবরঅনলাইন ডেস্ক : করোনাভাইরাস বা কোভিড ১৯ এর সঙ্গে লড়াই এখনও জারি আছে। তাই অবশ্যই চাই মাস্ক, স্যানিটাইজার ও হ্যান্ডওয়াশ।...

কেনাকাটা1 week ago

ঘরের একঘেয়েমি আর ভালো লাগছে না? ঘরে বসেই ঘরের দেওয়ালকে বানান অন্য রকম

খবরঅনলাইন ডেস্ক : একে লকডাউন তার ওপর ঘরে থাকার একঘেয়েমি। মনটাকে বিষাদে ভরিয়ে দিচ্ছে। ঘরের রদবদল করুন। জিনিসপত্র এ-দিক থেকে...

কেনাকাটা1 week ago

বাচ্চার জন্য মাস্ক খুঁজছেন? এগুলোর মধ্যে একটা আপনার পছন্দ হবেই

খবরঅনলাইন ডেস্ক : নিউ নর্মালে মাস্ক পরাটাই দস্তুর। তা সে ছোটো হোক বা বড়ো। বিরক্ত লাগলেও বড়োরা নিজেরাই নিজেদেরকে বোঝায়।...

নজরে