ওয়েবডেস্ক: সময়টা ১৯৮৪ সাল! সদ্য মুক্তি পেয়েছে শ্রীদেবী, জয়াপ্রদা আর জিতেন্দ্র অভিনীত ছবি ‘তোফা’! যে ছবির একটা গানে শ্রী দাবি করছেন, তিনি এক চোখ মারলে কী হয় আর দুই চোখই একসঙ্গে মারলে তার জেরে কী না কী হয়ে যেতে পারে!

দেখা গেল, এ ব্যাপারে শ্রীর মতোই আরেক দক্ষিণী মেয়ে প্রিয়া প্রকাশ বরিয়ারও কিছু কম যান না! এর আগে যখন চলতি বছরে ভ্যালেন্টাইন্স ডে-র আগে ‘ওরু আদর লাভ’ ছবির ‘মাণিক্য মালারায়া পুবি’ গানের ভিডিও বাজারে ছেড়েছিলেন ছবির নির্মাতারা, তখন তা দেখতে দেখতে ভাইরাল হয়ে গিয়েছিল। কারণ গানের একটি দৃশ্যে প্রিয়ার রক্তে ঢেউ তোলা এক চোখ মারার দৃশ্য! যা রাতারাতি জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে দিয়েছিল নায়িকাকে!

সেই পর্ব পেরিয়ে এসে ফের ভাইরাল হল ওই ছবিরই আরেকটি ভিডিও! যেখানে একসঙ্গে দু’টি চোখই মারতে দেখা যাচ্ছে প্রিয়াকে। যার জেরে শরবিদ্ধ হরিণের মতোই আকুল হয়ে উঠেছেন নায়ক রোশন আবদুল রহুফ! স্বাভাবিক! ওই চাহনির জের সামলানো কী আর মুখের কথা! কিন্তু কে বেশি সাবলীল এই একসঙ্গে দুই চোখ মারায়- শ্রীদেবী না প্রিয়া? দু’টি ভিডিও মিলিয়ে সিদ্ধান্ত আপনার!

তবে শুধু এই ভিডিওটাই নয়! পাশাপাশি, আরেকটাও ভিডিও ভাইরাল হয়েছে। যেটারও কেন্দ্রে রয়েছেন প্রিয়া এবং রোশনই! সেটা অবশ্য মঞ্চানুষ্ঠানের! যেখানে কাজল এবং শাহরুখ খানের রুপোলি পর্দার রসায়নকে মঞ্চে প্রাণ দিয়েছেন তাঁরা!

সাধে কী আর সবাই অধীর আগ্রহে ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here