ওয়েবডেস্ক: মেয়ের চোখে যে কী রকম বিদ্যুতের মতো চাহনি খেলে, তা আর নতুন করে বলার কিছু নেই! সত্যি বলতে কী, সেই চাহনিই প্রিয়া প্রকাশ বরিয়ারকে রাতারাতি জায়গা করে দিয়েছে দেশের সেলেব্রিটিদের মধ্যে! শুধু তাই নয়, ওই চাহনির জোরেই প্রিয়া একটি দুনিয়াখ্যাত চকোলেটের বিজ্ঞাপনেও জায়গা করে নিতে পেরেছেন নিজের!

priya prakash varrier

কিন্তু, শুধু এটুকুতেই আটকে রয়েছে তাঁর প্রতিভা- এটা ভাবলে রীতিমতো অন্যায় হবে। প্রিয়া যে রীতিমতো প্রশিক্ষিত ধ্রুপদী নৃত্যশিল্পী, তাও অনেকে জানেন না! জানেন না, কত যত্ন, পরিশ্রম আর অধ্যবসায়ের মধ্যে দিয়ে মার্গসঙ্গীত পর্যন্ত আয়ত্ত করেছেন তিনি!

priya prakash varrier

এই জায়গায় এসে জানিয়ে রাখা ভালো- প্রিয়া প্রকাশ বরিয়ারের যে গানের ভিডিও এ বার ভাইরাল হয়েছে, তা কিন্তু মার্গসঙ্গীতের নয়। বরং, বলিউডের একটি গানের কলিই উঠে এসেছে মেয়ের ঠোঁটে! তিনি যে বরাবরই বলিউডের ফ্যান, সেটা লুকিয়ে রাখেননি কোনো দিনই! এই ভাইরাল ভিডিও সে কথা নতুন করে প্রমাণ করল!

priya prakash varrier

তবে নিছক নিজের প্রতিভা তুলে ধরার জন্য প্রিয়া এই গান গেয়ে তা সোশ্যাল মিডিয়া মারফত সবার সঙ্গে ভাগ করে নেননি। এই গান তিনি গেয়েছেন এক বন্ধুর বিয়েতে। আর মেয়ের ঠোঁটে ‘হাওয়া হাওয়া’ ধরা দেওয়ার পরেই তা ভাইরাল হয়ে গিয়েছে হাওয়ায় হাওয়ায়।

শুনে দেখুন, চাহনির মতো প্রিয়ার গানও মন জয় করে নেবেই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here