ওয়েবডেস্ক: এমএসএন প্রকাশিত খবর বলছে, প্রিয়াঙ্কা অনলাইন নামে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের এক সোশ্যাল মিডিয়া ফ্যান পেজে এই ভিডিও আপলোড করার মিনিটখানের মধ্যেই নাকি দেড় লক্ষের কাছাকাছি ভিউয়িং পৌঁছে গিয়েছে!

আরও পড়ুন: আঁটোসাটো পোশাক আর ৬০,০০০ টাকার ব্যাগ, দেখুন মায়ামিতে নিকিয়াঙ্কার নয়া রোম্যান্স

 

View this post on Instagram

 

Her reaction 😂😂😂 god she’s adorable 😂😂❤❤ @priyankachopra

A post shared by Priyanka Chopra Online (@priyankaonline) on

সেই ভিডিওয় দেখা যাচ্ছে, স্বামী নিক জোনাসের সঙ্গে সিঁড়ি দিয়ে নামছেন নায়িকা। দেখে মনে হচ্ছে, কোনো অনুষ্ঠানের মঞ্চের পিছনের দিক ঘটনাস্থল। আর নামতে গিয়েই আচমকা পা পিছলে গিয়েছে প্রিয়াঙ্কার! কোনো মতে নিকের হাত ধরে নিজেকে পড়ে যাওয়ার হাত থেকে সামলিয়েছেন নায়িকা! কিন্তু তার পরে অট্টহাসিতে ফেটে পড়াটা আর সামলাতে পারেননি!

ভিডিও দেখার পরে সুইট, অ্যাডোরেবল ইত্যাদি নানা মন্তব্য করেছেন ইউজাররা প্রিয়াঙ্কার হাসি দেখে! কিন্তু পাশাপাশি করা হয়েছে এমন মন্তব্যও- অতিরিক্ত মদ্যপানের ফলেই না কি বেসামাল হয়ে পড়েছেন নায়িকা!

প্রিয়াঙ্কা অবশ্য এ নিয়ে কোনো মন্তব্য করেননি! লোকে তাঁকে এবং স্বামীকে নিয়ে ব্যঙ্গ করলে সেটা বেশ উপভোগই করেন তিনি! এই যেমন দিন কয়েক আগে ভাইরাল হয়েছে এক এডিটেড ভিডিও। যেখানে জোনাস ভাইদের সাকার গানের দৃশ্যের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে গোবিন্দার প্যান্ট ভি সেক্সি গান! নায়িকা কিন্তু বেশ মজাই পেয়েছেন তাতে! না হলে কী আর শেয়ার করতেন সেটা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here