ওয়েবডেস্ক: বৃহস্পতিবারই নিউ ইয়র্ক সিটি থেকে ভারতে এসে পৌঁছেছেন নিক জোনাস! প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বহু প্রতীক্ষিত বিয়েটা সেরে ফেলার জন্য! খবর বলছে, হবু স্বামীকে অভ্যর্থনার জন্য নায়িকা নিজে হাজির ছিলেন রাজধানীর বিমানবন্দরে! আর সেখান থেকেই উঠেছে কথাটা- তা হলে কি ভারতে পৌঁছেই প্রিয়াঙ্কার সঙ্গে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে বিয়ের নেমন্তন্ন করতে গেলেন নিক? না হলে তো তিনি সরাসরি পৌঁছতে পারতেন মুম্বইতেই, রাজধানীতে একবার ভেঙে মুম্বই পৌঁছনোর তো অন্য কারণ নেই!

আরও পড়ুন: ছাড়াল শালীনতার সীমা, প্রিয়াঙ্কা-নিককে নিয়ে কুৎসিত মন্তব্য দীপিকার স্টাইলিস্ট আর ভক্তদের!

 

View this post on Instagram

 

Happy thanksgiving.. family.. forever..

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

যাই হোক, খবর রটার সঙ্গে সঙ্গে রীতিমতো হুড়োহুড়ি পড়ে গিয়েছে বলিউডের অন্দরমহলে। কেন না, প্রিয়াঙ্কার সঙ্গে প্রধানমন্ত্রীর সৌহার্দ্য প্রশ্নাতীত, এর আগে এক সাক্ষাতে নায়িকার ছোটো পোশাক সমালোচনার ঝড় তুললেও মোদী কিছুই মনে করেননি, বরং সস্নেহ প্রশ্রয়ই দিয়েছিলেন নায়িকাকে। সেই রসায়নের জায়গা থেকে সন্দেহ নেই- নিকিয়াঙ্কার বিয়ে মাতাতে জোধপুরের উমেদ ভবনে হাজিরা দেবেন প্রধানমন্ত্রী! আর তা যদি হয়, তা হলে বলিউডের অনেক হাই প্রোফাইল বিয়েই ম্লান হয়ে যাবে জৌলুসের দিক থেকে!

 

View this post on Instagram

 

Welcome home baby… 😍

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

প্রিয়াঙ্কাও তাই রয়েছেন নিশ্চিন্ত মনে। নিকের সঙ্গে আলতো আদরখেলার ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল মারফত! পাশাপাশি, নিক এবং তাঁর পরিবারের সবাইকে নিয়ে থ্যাঙ্কসগিভিং ডিনারেও। তাঁদের হাসিই বলে দিচ্ছে নৈশভোজ সার্থক হয়েছে! আসলে ভালোই জানেন এখন তাঁরা- বাগদানের মতো বিয়েতেও যদি বলিউডের মান্যগণ্যরা না আসেন, তাতেও কিছু ক্ষতি নেই, দেশের প্রথম পুরুষটি তো আশীর্বাদ জানাতে আসছেনই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here