ওয়েবডেস্ক: খবর মোতাবেকে, বৃহস্পতিবার বেশ ভোর ভোর করেই রওনা দিয়েছেন রাজস্থানের দিকে দুই পরিবার। জোনাসদের সবাইকে বগলদাবা করে চোপড়াদের পরিবার- এটাই বলা বোধ হয় ভালো হবে! কেন না, ভারতের মাটিতে পা দেওয়ার সঙ্গে সঙ্গে কেমন দেশি কুর্তা গলিয়ে নেন জোনাসরা অনুপ্রাণিত হয়ে, সে তো আমরা আগেই দেখেছি। এ বার অবশ্য বিমানবন্দরের সাজে তেমন কিছু ধরা দিল না। অন্তত নিক জোনাস এবং ভাই কেভিন, জো- পাশ্চাত্য পোশাকেই বিমানে উঠলেন!

আরও পড়ুন: আলিয়া এসে মাতিয়ে দিলেন নিকিয়াঙ্কার প্রি-ওয়েডিং পার্টি, দেখুন ভিডিও

 

View this post on Instagram

 

Touchdown Jodhpur #priyankachoora #nickjonas

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

তবে হ্যাঁ, প্রিয়াঙ্কা চোপড়া নিজে যেমন, তেমনই তাঁর মা মধু চোপড়াও দেশি সাজ গায়ে তুলতে ভোলেননি। ভোলার কথাও নয়। চাইলেই বিশ্বের যে কোনো প্রান্তে হতে পারত বিয়ে, কিন্তু চোপড়া পরিবার তো বেছে নিয়েছেন দেশের মাটিই! ফলে, সেই মনোভাব সুন্দর ভাবে ধরা দিচ্ছে তাঁদের পোশাকে। সেই মেজাজ আর বিয়ের পিঁড়িতে বর-কনেকে দেখার মন নিয়েই তাই মধু বেয়ান ডেনিস জোনাসকে নিয়ে বিমানে চেপেছেন! প্রিয়াঙ্কা যদিও হবু স্বামীটিকে কাছছাড়া করেননি!

 

View this post on Instagram

 

Happy mamma #madhuchopra #priyankakishaadi @viralbhayani

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

 

View this post on Instagram

 

#joejonas and #sophieturner leave for Jodhpur

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

খবর বলছে, আপাতত না কি এই রাজকীয় বিয়ের জন্য বেশ কয়েক গুণ বাড়িয়ে দেওয়া হয়েছে জোধপুরের উমেদ ভবনের নিরাপত্তা। দীপবীরের মতো নিকিয়াঙ্কাও বিয়েতে মোবাইল ফোন নিয়ে অতিথিদের আসতে দিচ্ছেন না। তবে দীপবীরের মতো শব্দদূষণ ঘটিয়ে, গাঁক-গাঁক করে গান বাজিয়ে বিমানবন্দরে পৌঁছননি তাঁরা! কী মনে হয়, এই ছিমছাম সৌজন্য বিয়ের হুল্লোড়েও বজায় থাকবে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here