ওয়েবডেস্ক: তা, নিক জোনাসকে চুমু খাওয়াটা তো তাঁর অধিকারের মধ্যেই পড়ে! আর ক্যালিফোর্নিয়ার সমাজে এমন প্রকাশ্যে চুমু খাওয়াটা অপরাধও কিছু নয়!

 

View this post on Instagram

 

Happy Valentine’s Day to you and your loved ones.. always and forever

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

সত্যি বলতে কী, স্বামীর সঙ্গে চুম্বন মুহূর্ত কিন্তু বেশ সাড়ম্বরেই নিজের সোশ্যাল মিডিয়া মারফত হামেশাই পোস্ট করে থাকেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস! উদাহরণ হিসেবে ঠিক উপরের ছবিটাই দেখুন না, ওটা তাঁর ইনস্টাগ্রামে একেবারে সাম্প্রতিক!

আরও পড়ুন: প্রকাশ্যে প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের অন্তঃসত্ত্বা উদর, মা মধু চোপড়া বলছেন ছবি তোলার ভুল!

যদিও পার্কিং লটে ভাইরাল হওয়া মুহূর্তটা পাপারাজ্জিদের কীর্তি! ছবি দেখে মনে হচ্ছে- ইচ্ছে করেই তাঁদের খোরাক দিয়েছেন নায়িকা! নিজেই দেখুন না, কেমন গাড়ি থেকে নেমে, চার পাশ দেখে, তার পর ব্যারিকেড গড়েছেন স্বামীর ঠোঁটে!

অনেকে বলছেন- প্রিয়াঙ্কার এ সব কীর্তি না কি মোটে পছন্দ করছে না জোনাস পরিবার! কথাটা বিশেষ করে উঠেছে কেভিন জোনাসের স্ত্রী ড্যানিয়েল জোনাসের এক ইনস্টাগ্রাম পোস্টের পর! যেখানে তিনি হবু জা সোফি টার্নারের প্রচুর প্রশংসা করলেও প্রিয়াঙ্কাকে নিয়ে নীরব!

“ওটা সোফির জন্মদিন উপলক্ষ্যে পোস্ট করা, খামোখা কেন প্রিয়াঙ্কার নাম টেনে আনব”, জবাবদিহি করেছেনও ড্যানিয়েল! তার পরেও নিন্দুকরা থামছেন কই! সে যুক্তি যতই সঠিক হোক না কেন!

তবে এ প্রসঙ্গে ড্যানিয়েলের আরেকটা মন্তব্যও না তুললেই নয়! “বাবা, ওরা এখনও বিয়ে উদযাপন করে চলেছে”, সম্প্রতি বলেছিলেন তিনি! এ বার বলুন, কী ভাবে নিচ্ছেন জোনাস পরিবারের এই সদস্যার বক্তব্যকে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here