ওয়েবডেস্ক: প্রথা বলছে, পঞ্জাবি বিয়েতে না কি বর যখন বিবাহবাসরে প্রতীক্ষারত, তখন ফুলের চাদরের নীচ দিয়ে নববধূর তাঁর কাছে আসা নিয়ম! কিন্তু দেশি গার্ল যতই দেশে বিয়ে সারুন না কেন, দেশি বিয়ের অন্তত একটা নিয়ম তিনি ভাঙছেন বলেই খবর!

আরও পড়ুন: বিয়ে মাতাবেন খোদ প্রধানমন্ত্রী, নিশ্চিন্তে নিকের সঙ্গে আদরখেলা প্রিয়াঙ্কার, দেখুন নিজেই!

 

View this post on Instagram

 

Welcome home baby… 😍

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

জানা গিয়েছে, যতক্ষণ না বিয়েটা হয়ে যাচ্ছে, ততক্ষণ পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়া তাঁর বিয়ের সাজ কাউকে দেখাতে রাজি নন! ফলে আবু জানি আর সন্দীপ খোসলার ডিজাইন করা লেহঙ্গা-চোলির সাজ কিছুক্ষণ পর্যন্ত সবার কাছ থেকে লুকিয়ে রাখবেন নায়িকা! সেই জন্যেই খবর- তিনি প্রথমে মুম্বই থেকে বিমানে করে আসবেন উদয়পুর! সেখানে অপেক্ষা করবে ভাড়ার চপার! সেই চপারে, কড়া নিরাপত্তা বেষ্টনীর মধ্যে দিয়ে উঠবেন প্রিয়াঙ্কা! যা তাঁকে নিয়ে সরাসরি ল্যান্ড করবে জোধপুরের উমেদ ভবনের বাগানে।

 

View this post on Instagram

 

Happy birthday baby. 💋❤@nickjonas

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

খবর আরও বলছে, সেই চপারে তাঁর সঙ্গে নিক জোনাস নাও থাকতে পারেন! তিনি খুব সম্ভবত দেশি সাজে তৈরি হয়ে জোধপুরেই হবু গিন্নির পথ চাইবেন! এ ছাড়া ওই চপার অতিথিদেরও এখানে-ওখানে নিয়ে যাওয়ার জন্য ব্যবহার করা হবে! তবে বলিউডে যাঁরা নায়িকার ঘনিষ্ঠ, তাঁদের দাবি- বিয়ের নিয়ম ভাঙবেন না প্রিয়াঙ্কা! চপার থেকে নেমে তিনি ফুলের চাদরের নীচ দিয়েই হেঁটে আসবেন মনের মানুষটির কাছে! বলতেই হচ্ছে, সে ক্ষেত্রে তাঁর পথ হাঁটা শেষ হবে চাদরে বিছানো ফুলের উপরে, তাই না?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here