ওয়েবডেস্ক: ৩০, পার্ক প্লেস, ফোর সিজনস প্রাইভেট রেসিডেন্সেস। এটাই নিউ ইয়র্কে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়ির ঠিকানা। এই ৮২ তলা বাড়িতেই স্বামী নিক জোনাসের সঙ্গে দাম্পত্যসুখ উপভোগ করবেন নায়িকা। তাই, সেজে-গুজে, দেওয়ালে নয়া ওয়ালপেপার লাগিয়ে, মেঝেয় নয়া টাইল বসিয়ে, নয়া আসবাবের সঙ্গে অ্যাপার্টমেন্ট থাকার জন্য একেবারে তৈরি!

কিন্তু বিয়েটা হচ্ছে ঠিক কবে? যত দূর শোনা গিয়েছিল, চলতি বছরেরই অক্টোবর মাসে। তাই বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত থাকবেন, এমন অজুহাত দেখিয়েই ‘ভারত’ ছবিটা থেকে সরে এসেছিলেন নায়িকা।

আরও পড়ুন: অসমের স্বার্থে এক হলেন দুই প্রাক্তন প্রিয়াঙ্কা-শাহরুখ, টুইট দেখেছেন তো?

কিন্তু এখন যা খবর মিলছে, অক্টোবর পর্যন্তও আর অপেক্ষা করতে রাজি নন প্রিয়াঙ্কা। জানা যাচ্ছে, বিয়ে এগিয়ে এসেছে এক মাস- চলতি বছরের ১৬ সেপ্টেম্বরে জন্মদিনে যখন ২৬ বছরে পা রাখবেন নিক, তখনই বিয়েটা হবে!

তা, ব্যাপারটা মন্দ নয়! বাগদানটা যখন নায়িকার জন্মদিনে হয়েছে, তখন বিয়েটা নায়কের জন্মদিনে হলে ক্ষতি কী!

ফলে সাসেক্সের ডাচেস তথা নায়িকার ঘনিষ্ঠ বন্ধু মেগান মার্কলেও আর আনন্দ চেপে রাখতে পারছেন না! এক মুখপাত্র মারফত জানিয়েছেন- তিনি প্রিয়াঙ্কার বিয়েতে ব্রাইডসমেডের ভূমিকা পালন করতে চান, ঠিক যেমনটা প্রিয়াঙ্কা করেছিলেন তাঁর বিয়েতে। পাশাপাশি ডাচেসের দৃঢ় বিশ্বাস- তাড়াতাড়িই মা হবেন প্রিয়াঙ্কা; তাঁর আর নিকের সন্তানেরাও মা-বাবার মতোই তুখোড় এবং আকর্ষণীয় হবে!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here