ওয়েবডেস্ক: রাঁধা এত ক্ষণে হয়ে গিয়েছে নিশ্চয়ই, কী বলেন? আর শুধু রান্নাই বা কেন, জোধপুরের উমেদ ভবনও তো তার সব রাজকীয় সাজ নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের বিয়ের সাক্ষী থাকার জন্য প্রস্তুত! এখন কেবল নায়িকার সাজগোজটা শেষ হলেই হয়!

খবর বলছে, তা না কি এখন থমকে রয়েছে শেষ পর্যায়ে। কেন না, ঘড়ির কাঁটা যেই না  সন্ধে ৭টা জানান দেবে, ঠিক তখনই শুরু হয়ে যাবে নিকিয়াঙ্কার হোয়াইট ওয়েডিং, মানে খ্রিস্টান মতে বিয়ে! সেই বিয়েতে কেমন তিন ভূমিকায় অবতীর্ণ হবেন নিকের বাবা পল কেভিন জোনাস, তা সরাসরি পড়ে নিতে পারেন নীচের লিঙ্কে ক্লিক করে!

আরও পড়ুন: সাত নয়, চোদ্দ পাকের পরিকল্পনা নিকের; বিয়ের পৌরোহিত্য, কন্যাদানেও তাঁর বাবা পল

খবর মোতাবেকে, খ্রিস্টান বিয়েটা করার সময়ে র‌্যালফ লরেনের ডিজাইন করা দুধসাদা গাউন উঠবে নায়িকার গায়ে। খবর বলছে, পৃথিবীতে প্রিয়াঙ্কাই না কি প্রথম ব্যক্তি যিনি এই ব্র্যান্ডের গাউন পরে বিয়ে করতে চলেছেন! অন্য দিকে, নিক জোনাসও বেছে নিয়েছেন একই ব্র্যান্ডের স্যুট!

আর প্রিয়াঙ্কা নিকের জন্য বেছে বেছে মেনুতে রেখেছেন চিকেন বাটার মশালা- জানাচ্ছে খবর! মুম্বই এসে না কি পঞ্জাবি এই পদ খেয়ে একেবারে মুগ্ধ হয়ে পড়েছিলেন নিক, সবিস্তারে তার স্বাদ-মাহাত্ম্যও বর্ণনা করতে ভোলেননি পরিবারে! তাই প্রিয়াঙ্কাও কড়া হুকুমে শেফদের দিয়ে তা রাঁধিয়েছেন!

 

View this post on Instagram

 

What a beautiful Thanksgiving. Hope you all had the best day with your loved ones.

A post shared by Nick Jonas (@nickjonas) on

এ বার বিয়ে সেরে তা পাতে পড়লেই হয়!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here