ওয়েবডেস্ক: প্রথমে খবর ছিল, আগে হবে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের ভারতীয় বিয়ে, ঠিক তার পরের দিন খ্রিস্টান মতে বিয়ে সেরে ফেলবেন তাঁরা! এখন যদিও শোনা যাচ্ছে- আগে হতে চলেছে খ্রিস্টান বিয়েটাই। আর সেই বিয়ের তারিখ না কি ১ ডিসেম্বর- মানে রাত পোহালেই প্রিয়াঙ্কার গায়ে উঠবে দুধসাদা গাউন, র‌্যালফ লরেনের ডিজাইন করা। খবর বলছে, পৃথিবীতে প্রিয়াঙ্কাই না কি প্রথম ব্যক্তি যিনি এই ব্র্যান্ডের গাউন পরে বিয়ে করতে চলেছেন!

 

View this post on Instagram

 

Happy thanksgiving.. family.. forever..

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

এ দিকে, পঞ্জাবি মতে বিয়ের জন্য আর তর সইছে না নিকের। খবর বলছে, সাবেকিয়ানা মেনে ঘোড়ায় চড়ে বিয়ে করতে আসবেন তিনি। এ প্রসঙ্গে এক আগের সাক্ষাৎকারে জানতে চাওয়া হয়েছিল তাঁর কাছে- ঘোড়ায় চড়তে তিনি স্বচ্ছন্দ বোধ করবেন কি না! “কেন নয়, আমি মুখিয়ে রয়েছি। আর ভাবছি, সাত পাক নয়, চোদ্দটা পাক ঘুরব প্রিয়াঙ্কার হাত ধরে আগুনের চার পাশে”, জানিয়েছেন অতিরিক্ত উৎসাহী পাত্র!

আরও পড়ুন: বাজছে দামামা, সাজছে প্রাসাদ, হ্যাংওভার কাটাতে যেতে হবে ছুটিতে, দেখুন নিকিয়াঙ্কার বিয়ের ভিডিও

 

View this post on Instagram

 

❤ @nickjonas & @papakjonas #roka #fatherandson

A post shared by Denise Jonas (@mamadjonas) on

যাই হোক, খ্রিস্টান বিয়ের আসল মজাটা কিন্তু অন্য জায়গায়- নিকের বাবা পল কেভিন জোনাসকে যে দেখা যাবে তিন ভূমিকায় অবতীর্ণ হতে! পাত্রের বাবা তো তিনি বটেই, এ নিয়ে আর কী বা বলার আছে। কিন্তু খ্রিস্টান বিয়েতে কন্যাদান করবে তিনিই! নিয়ম বলে, খ্রিস্টান বিয়েতে মেয়ের বাবা পাত্রীকে হাত ধরে নিয়ে আসেন আইল বেয়ে, তুলে দেন পাত্রের হাতে। কিন্তু প্রিয়াঙ্কার বাবা অশোক চোপড়া ২০১৩ সালেই প্রয়াত বলে এই কাজটি সম্পন্ন করবেন পল নিজেই!

পাশাপাশি, প্রিয়াঙ্কা আর নিকের এই খ্রিস্টান বিয়েতে পৌরোহিত্যও করবেন তিনিই! খবর বলছে, পল না কি অ্যাসেম্বলি অব গড চার্চের একজন কেউকতেটা, রীতিমতো দীক্ষিত সভ্য। ফলে, সেই পদাধিকারের জোরে নামকরণ, বিয়ে, ধর্মান্তরিত করা- ইত্যাদি নানা খ্রিস্টান আচারে পৌরোহিত্য করার অধিকার তাঁর রয়েছে এবং তিনি সে সব দক্ষতার সঙ্গেও করেও থাকেন। এ বার তাঁর সেই পৌরোহিত্য ভারতে দেখব আমরা, তফাত বলতে এই যা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here