ওয়েবডেস্ক: হালের নিক জোনাস তো রয়েছেনই। দীর্ঘ দুই দশকের অভিনেত্রী জীবনে কত না সম্পর্কে জড়িয়েছেন প্রিচপস। অসীম মার্চেন্ট থেকে শাহিদ কাপুর। হরমন বওয়েজা থেকে অক্ষয় কুমার। একের পর এক পুরুষের সঙ্গে নাম জড়িয়েছে এক সময়ের মিস ওয়ার্ল্ডের। পাশাপাশি তাঁর কেরিয়ারও ঈর্ষণীয়। বলিউডে দাপটের সঙ্গে কাজ করে এখন বেশ কিছুদিন যাবত তিনি হলিউডে। তবে শোনা যাচ্ছে আবার বলিউডে ফিরবেন। তাঁর দুই দশকের অভিনয় জিবনে বরবারই শিরোনামে থেকেছেন প্রিয়ঙ্কা। আর সেই সব নিয়েই এবার স্মৃতিকথা লিখতে চলেছেন রাষ্ট্রপুঞ্জের গুডউইল অ্যাম্বাসাডর।

priyanka-hd

লিখতে চলেছেন কেন? লিখে ফেলেছেন। আগামী বছরেই ভারত, আমেরিকা ও ইংল্যান্ডে প্রকাশিত হতে চলেছে তাঁর স্মৃতিকথন ‘আনফিনিশড’। প্রিয়ঙ্কা নিজেই জানিয়েছেন সেকথা। সঙ্গে জানিয়েছেন, তাঁর চরিত্রের মতোই ‘সাহসী ও বিদ্রোহিনী’ হতে চলেছে তাঁর স্মৃতিকথন। তাঁর আশা তাঁর লেখা প্রবন্ধ, ছোটো গল্প ও পর্যবেক্ষণগুলির সেই সংগ্রহ মানুষকে বিশেষত মহিলাদের অনুপ্রাণিত করবে। ‘কাঁচের তৈরি ছাদ’ভেঙে ফেলতে উৎসাহ দেবে। শেখাবে নতুন ভাষায় কথা বলতে।

কিন্তু তিনি কি শেখানে লিখেছেন শাহরুখ খানের কথা? যে সম্পর্কের পরই নাকি দূরত্ব তৈরি হয় কিং খান ও তাঁর স্ত্রী গৌরী খানের। আর যার জেরেই নাকি প্রিয়ঙ্কার হলিউড চলে যাওয়া। ‘সাহসী’ স্মৃতিকথা থেকে এটুকু তো আশা করাই যায় নাকি? তা সে যতই ‘অসম্পূর্ণ’ হোক।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here