ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, ধাপে ধাপে হয় উত্তেজনার পারদ চড়ছে, নয় তো একটু একটু করে ভিতরে পুষে রাখা সব অভিমান বের করে দিচ্ছেন সলমন খান! প্রথমটায় তো প্রিয়াঙ্কা চোপড়ার ‘ভারত’ ছবির কাজ হুট করে ছেড়ে দেওয়া নিয়ে মুখই খুলতে চাননি তিনি! পরে যখন খুললেন, তখন কিন্তু বক্তব্য ছিল বেশ নম্রই!

“প্রিয়াঙ্কা যখন ওর সিদ্ধান্তের কথা আমাদের জানাল, তত দিনে আমি শুটিং শুরু করে দিয়েছি। ওর নিজের শুটিংও ১০ দিনের মাথায় শুরু হওয়ার কথা। কিন্তু আমরা ওকে আটকাইনি। এটা ওর সিদ্ধান্ত- ছবিটা করবে কী করবে না”, প্রাথমিক ভাবে প্রিয়াঙ্কা চোপড়ার ‘ভারত’ ছবি থেকে বেরিয়ে আসার প্রসঙ্গে এটুকুই এর আগে জানিয়েছিলেন সলমন খান!

 

View this post on Instagram

 

A post shared by SALMAN KHAN TeaM (@beingsalmankhanteam) on

যদিও এর ঠিক পরের ধাপে নায়কের বক্তব্য ছিল প্রথমটার চেয়ে অপেক্ষাকৃত উগ্র। প্রিয়াঙ্কা চোপড়া কী ভাবে ক্যাটরিনা কাইফকে এক পাশে সরিয়ে দিয়ে আদায় করেছিলেন ছবির কাজ, তা খুব সম্প্রতিই খোলসা করে বলেছেন তিনি। ইচ্ছে হলে নীচের লিঙ্কে ক্লিক করে জেনে নিতে পারেন সলমনের বক্তব্য!

আরও পড়ুন: ফোন করে প্রিয়াঙ্কা বলল ভারত-এ কাজ করতে চাই, জানাচ্ছেন সলমন

 

View this post on Instagram

 

#BiggBoss12

A post shared by SALMAN KHAN TeaM (@beingsalmankhanteam) on

কিন্তু এ বার, তৃতীয় ধাপে আর সৌজন্যের ধার ধারলেন না নায়ক! “ছবিটা ছাড়ার সিদ্ধান্ত প্রিয়াঙ্কার পক্ষে নেওয়াটা মোটেও সহজ হয়নি। কেন না, কাজটা পাওয়ার জন্য ও না হোক হাজার বার ফোন করেছে আমার বোন অর্পিতাকে। বলেছে- আমি সলমনের সঙ্গে কাজ করতে চাই, একটা ব্যবস্থা করো! তার পরে যখন বলল বিয়ের জন্য কাজ করবে না, আমি বলেছিলাম, ডেট নিয়ে কোনো সমস্যা হবে না! আমরা তোমার সুবিধে মতোই ডেট ফেলব! ওর কাজ খুব বেশি হলে ছিল ৭০ দিনের, আর বিয়ে-মধুচন্দ্রিমা সব মিলিয়ে দিন আটেকের বেশি লাগার কথা তো নয়! কিন্তু প্রিয়াঙ্কার এক গোঁ- কাজ করবে না”, জানাচ্ছেন নায়ক!

কী মনে হয় বলুন তো, পরের ধাপে আরও কিছু রহস্য কি ফাঁস করবেন তিনি?

উত্তর দিন

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন