ওয়েবডেস্ক: পি সি জে! মানে- প্রিয়াঙ্কা চোপড়া জোনাস! প্রত্যাশা ছিলই- ঠিক এই ক্রমেই বিয়ের পরে নিজের নাম একটু বদলে নেবেন নায়িকা, যে পুরুষটির সঙ্গে জুড়েছে জীবন, সেই নিকের পদবী জোনাসটাকেও জুড়ে নেবেন নিজের পদবীর সঙ্গে! এই প্রত্যাশার কারণ ছিল বিয়ের আগের ব্যাচেলর পার্টির এক ছবি- যেখানে নায়িকাকে দেখা গিয়েছিল মাথায় এক টুপি দিয়ে, সেই টুপিতে লেখা ছিল বড়ো বড়ো করে- পি সি জে!

priyanka chopra jonas
ছবি: ইনস্টাগ্রাম

আরও পড়ুন: ভাইরাল নবদম্পতির প্রথম চুমু, জানালেন প্রিয়াঙ্কা মা হবেন তাড়াতাড়িই!

যাই হোক, সেটাকে জল্পনার স্তরে রাখলেও এ বার আর তেমন কিছু নয়, সরাসরিই জোনাস হয়ে ওঠার কথা সোশ্যাল মিডিয়া মারফত সবাইকে জানিয়ে দিয়েছেন বিশ্বের ১০০ জন মোস্ট পাওয়ারফুল উইমেন-এর অন্যতম প্রিয়াঙ্কা। বছর শেষের মুখে ফোর্বস পত্রিকা এই তালিকা তৈরি করেছে যাতে ভারত থেকে রয়েছে একমাত্র তাঁরই নাম! ফলে, সব দিক থেকেই আনন্দে রয়েছেন নায়িকা, বিশেষ করে এখনও বিভোর বিয়ে নিয়ে। তাই পদবী পালটিয়ে লিখেছেন- “সব ছবি একটা গল্প বলে! খেয়াল করে দেখুন তো, আমাদের গল্পটা কী ধরতে পারছেন?”

পাশাপাশি খবর, প্রধানমন্ত্রীর সম্মানার্থে রাজধানীতে বিয়ের পর পরই প্রীতিভোজ দিলেও বলিউডের সবাইকে নিক এবং তিনি ডাকতে চলেছেন চলতি মাসের ২০ তারিখে। খবর মোতাবেকে, মুম্বইয়ের কোনো এক পাঁচতারায় সেই প্রীতিভোজের আসর বসবে। আশা করাই যায়, এ বার সবাই এসে বাগদানে উপস্থিত থাকতে না পারার শূন্যতাটা পূরণ করে দেবেন!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here