ওয়েবডেস্ক: এর মধ্যেই ছড়িয়ে গিয়েছে দারুণ গুজব- বাগদান পর্বটি না কি সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস! সে জন্যেই নিউ ইয়র্ক হোক বা মুম্বই, সব দেশেই একই ছাদের তলায় থাকতে শুরু করেছেন তাঁরা!

priyanka chopra

তা হলে এ বার কি প্রিয়াঙ্কা চোপড়া দেখা দেবেন গৃহবধূর অবতারে? ছবির জগৎ থেকে দূরে সরে যাচ্ছেন তিনি?

ঠিক তা নয়! এটা ঠিক যে নায়িকার সিঁথিতে সিঁদুর উঠছে, তবে সেটাও ‘মার্গারিটা উইথ আ স্ট্র’ এবং ‘আমু’-র মতো ছবি যিনি উপহার দিয়েছেন, সেই সোনালি বসুর পরের ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর সৌজন্যেই!

priyanka chopra

সম্প্রতি স্পষ্ট করে দিয়েছেন প্রিয়াঙ্কা, সলমন খানের বিপরীতে আলি আব্বাস জাফরের ‘ভারত’ ছবির পরে এত দিন বাদে বলিউডে তাঁর দ্বিতীয় ছবির পরিচালক হচ্ছেন বসুই! সেই মর্মে সম্প্রতি ছবির চিত্রনাট্যের ছবিও নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে পোস্ট করেছেন নায়িকা।

priyanka chopra

আগেই জানা গিয়েছিল, সোনালি বসু সম্প্রতি আয়েষা চৌধুরির একটা বায়োপিক বানানোর পরিকল্পনা করেছেন। সেই আয়েষা, যিনি অসাধারণ বাগ্মী ও লেখিকা হলেও পালমোনারি ফাইব্রোসিসের দরুণ মাত্র ১৮ বছর বয়সেই চলে যান পৃথিবী ছেড়ে। ছবিতে আয়েষার চরিত্রটায় অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছে ‘দঙ্গল’, ‘সিক্রেট সুপারস্টার’-খ্যাত জায়রা ওয়াসিমকে। আর আয়েষার মা-বাবার চরিত্রে অভিনয়ের প্রস্তাব গিয়েছিল যথাক্রমে প্রিয়াঙ্কা চোপড়া এবং অভিষেক বচ্চনের কাছে!

তবে অভিষেক তো আর ছবিটা করছেন না! গুজব সত্যি হলে এই চরিত্রে দেখা দেবেন ফারহান আখতার! দেখা যাক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here