ওয়েবডেস্ক: রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তিনিই! তা, খোদ ব্র্যান্ড অ্যাম্বাসাডরের হাতেই যদি রাজ্যের সংস্ক‌ৃতি হোঁচট খায়, ছেড়ে কথা বলবে কি কেউ?

হয়েছে কী, প্রিয়াঙ্কা চোপড়া সম্প্রতি হাজির হয়েছিলেন অসমের জোড়হাটে। সেখানে একটি মেয়েদের স্কুলের অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। যেখানে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডরের সম্মানার্থে বিহু নাচের আয়োজন করেছিল স্কুলের ছাত্রীরা। যা তাঁদের সংস্কৃতির সঙ্গে জড়িয়ে রয়েছে ওতপ্রোত ভাবে।

priyanka chopra

আর সেখানে মেয়েদের সঙ্গে নাচের ছন্দে নিজের ছন্দ মেলাতে গিয়েই সমালোচনার শিকার হলেন প্রিয়াঙ্কা চোপড়া। স্কুলের মেয়েদের সঙ্গে স্বাভাবিক ভাবেই তাঁর নাচের ভিডিও ভাইরাল হয়েছে মিডিয়ায়। যার জেরে সবার চোখে পড়েছে যে রাজ্যের ব্র্যান্ড অ্যাম্বাসাডর অসমের সনাতনী নাচে আদপেই দক্ষ নন!

কিন্তু সবাই ভুলে যাচ্ছেন যে প্রিয়াঙ্কার হাঁটু চোট পেয়েছে সম্প্রতি। জানা গিয়েছে, ‘কোয়ান্টিকো’ ধারাবাহিকের তৃতীয় পর্বের শুটিং করতে গিয়ে হাঁটুতে বেশ ভালোমতোই চোট পেয়েছেন বছর পঁয়ত্রিশের প্রিয়াঙ্কা। ধারাবাহিকের প্রয়োজনে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই ঘটেছে এই বিপত্তি! আর আঘাতটা নেহাত ফেলনাও নয়। বরং গুরুতরই বলা যায়! কেন না সাফ জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা, অন্তত পক্ষে তিন সপ্তাহের আগে হাঁটু ঠিক হয়ে যাওয়ার কোনো সম্ভাবনা নেই। তাঁরা এই কয়েকটা দিন বিশ্রামেই থাকতে বলেছিলেন নায়িকাকে। কিন্তু পেশাদার জগতে নিজের নাম খারাপ করতে রাজি নন ‘দেশি গার্ল’! তাই চোট নিয়েই হাজির হয়েছিলেন অসমে।

আর তার পরেই এই সমালোচনা! ভিডিওটা দেখুন তো! আপনার কী মনে হচ্ছে?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here