ওয়েবডেস্ক: নিক জোনাসের গান কি এর আগে শোনেননি প্রিয়াঙ্কা চোপড়া?

শুনবেন না কেন! নিক আন্তর্জাতিক তারকা, চাইলেই তাঁর গান ভিডিও-সমেত উপভোগ করা যায়! পাশাপাশি, মনের মানুষটিকে নিভৃতে গেয়ে শোনাননি নিক, এ-ও ঠিক বিশ্বাসযোগ্য নয়!

priyanka chopra and nick jonas

কিন্তু যখন মনের মানুষটিকে ঘিরে সারা বিশ্ব উচ্ছ্বাসে মেতেছে, তখন আবেগের মাত্রাটা কি একটু বেশিই হয়ে যায় না?

খবর বলছে, প্রিয়াঙ্কা চোপড়ার ক্ষেত্রেও সেটাই হয়েছে! আর সত্যি বলতে কী, এটাই তো তাঁর দেখা নিকের প্রথম কনসার্ট। ফলে ব্রাজিলের ভিলামিক্স ফেস্টিভ্যালে যখন মঞ্চে উঠলেন জনপ্রিয় এই মার্কিন গায়ক এবং অভিনেতা, প্রিয়াঙ্কার আবেগ আর বাধা মানল না!

priyanka chopra

দেখতেই তো পাচ্ছেন ছবিতে, কেমন মুখের দুই পাশে হাত জড়ো করে চিৎকার করে নিককে বাহবা দিচ্ছেন প্রিয়াঙ্কা!

শুধু তা-ই নয়, সেই সন্ধেতে না কি খুব অল্প সময়ের জন্যই হাত থেকে মোবাইল ফোনটা নামিয়েছিলেন প্রিয়াঙ্কা! যতক্ষণ পারেন, যে ভাবে পারেন, ক্রমাগত ছবি তুলেছেন মঞ্চে থাকা নিকের! পাশাপাশি, ভিডিও করাটা বাদ দিয়েছেন- এ কথা ভাববেন না যেন!

এবং সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সবার সঙ্গে ভাগ করে নিতেও ভোলেননি নায়িকা! ভিডিওটা পোস্ট করার সময়ে আবার হিম লিখে একটা ভালোবাসার ইমো-জি দিতেও ছাড়েননি তিনি!

অবশ্য, ভালোবাসাটা রয়েছে দুই তরফেই! শোনা যাচ্ছে, নিকের এই কনসার্টের পরে নিউ ইয়র্কে ফিরবেন তাঁর সঙ্গে প্রিয়াঙ্কা এবং তার কিছু পরে প্রিয়াঙ্কার সঙ্গে ফের ভারতে আসছেন নিক! খবর আরও বলছে, যে কয়েকটা দিন সলমন খানের সঙ্গে ‘ভারত’ ছবির শুটিং করবেন নায়িকা, নিক থাকবেন তাঁর সঙ্গেই!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here