ওয়েবডেস্ক: যাক বাবা! এই যে সবাই দাবি দাবি করে বেড়াচ্ছিলেন, শুধুই শরীর শরীর, নিক জোনাসের মন বলে কিছুই নেই, তার একটা জুতসই জবাব পাওয়া গেল! সবার সব দাবি এ ফুঁয়ে উড়িয়ে দিয়ে মার্কিন গায়ক এবং অভিনেতা এ বার বিয়ের প্রস্তাব দিলেন প্রিয়াঙ্কা চোপড়াকে। তাও আবার আড়ালে-আবডালে নয়। সবার চোখের সামনে- সোশ্যাল মিডিয়ায়! সরাসরি ইনস্টাগ্রামে দেশি গার্ল-এর দেশের ভাষাতেই!

nick jonas

যদি ভাবেন, এ সব সত্যি, তা হলে একটু থমকে যেতে হবে! উপরে যা দেখছেন, যেখানে প্রিয়াঙ্কার ছবির নীচে লিখেছেন নিক- ‘মুঝসে শাদি করোগি’, তা আদতে নির্মম এক পরিহাস ছাড়া আর কিছুই নয়। প্রিয়াঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবিটির স্ক্রিনশট নিয়ে কেউ বা কারা এমন বদ রসিকতা করেছে। নিক জোনাসের কমেন্টের জায়গায় ফটোশপ করে বসিয়েছে প্রিয়াঙ্কার এই জনপ্রিয় ছবির নাম। তার পর তা খানকয়েক শেয়ারের পর ভাইরাল হয়ে যেতে আর কতটাই বা সময় লাগে!

nick jonas

তা হলে নিক কী লিখেছিলেন প্রিয়াঙ্কার ছবির নীচে?

nick jonas

প্রিয়াঙ্কার মন ভালো করে দেওয়া হাসি দেখে লিখেছেন তিনি- ‘দ্যাট স্মাইল’! সঙ্গে একটা গোলাপি হৃদয়ের ইমো-জি!

আরও পড়ুন: নিকের যৌন টানে অন্ধ প্রিয়াঙ্কা, বুঝতে অক্ষম কোনটা বেশি ভালো, সাহায্য করুন নায়িকাকে!

অন্য দিকে, নিকের পোস্ট করা এক ছবিতে যখন তাঁকে এক বন্ধুর সঙ্গে হাসতে দেখা গেল, প্রিয়াঙ্কাও কমেন্ট করার ব্যাপারে পিছিয়ে রইলেন না! বয়ফ্রেন্ডের হাসি যে তাঁকে উত্তেজিত করে তুলেছে তা বোঝাতে দুটি ইমো-জি পোস্ট করেছেন তিনি- একটি গোলাপি হৃদয়ের, অন্যটা জ্বলন্ত অগ্নিশিখার!

nick jonas

সত্যি বলতে কী, প্রিয়াঙ্কা এবং নিকের সম্পর্কটা এখনও আছে নিখাদ যৌনতাতেই! অন্তত পুরুষটির দিক থেকে তো বটেই! “সন্দেহ নেই, নিক খুব বড়ো মনের মানুষ। ও যেমন করে নারীদের শ্রদ্ধা করতে জানে আর তাঁদের আনন্দ দিতে পারেন, তেমনটা খুব কম মানুষই পারে! কিন্তু পাশাপাশি এটাও সত্যি- নিক এখনও পর্যন্ত রয়েছে প্লেবয় মেজাজেই। সম্পর্কে থিতু হওয়ার কোনো বাসনাই ওর নেই, অন্তত এখনও পর্যন্ত নয়, প্রিয়াঙ্কার ক্ষেত্রেও নয়”, দাবি জনৈক বন্ধুর!

priyanka chopra and nick jonas

তা হলে আর কী! অপেক্ষা করা যাক! দেখা যাক, সত্যি কোনো দিন বিয়ের প্রস্তাব দেন কি না নিক!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here