ওয়েবডেস্ক: এত দিন বলিউড ভাবছিল- দুর্ঘটনার প্রকোপ বুঝি আছড়ে পড়েছে তাদেরই কারখানায়! না ভাবার কোনো কারণও নেই অবশ্য! দীপিকা পাড়ুকোন শুটিং করতে গিয়ে পিঠের ব্যথায় আক্রান্ত, রণবীর সিংয়ের কাঁধের ব্যথা সারেনি এখনও, বরুণ ধাওয়ানের হাঁটুও চোট পেয়েছে জোর! আর তার মাঝেই যখন খবর এল হলিউড থেকে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে, নড়ে-চড়ে বসতে বাধ্য হল বলিউড!

priyanka chopra

জানা গিয়েছে, ‘কোয়ান্টিকো’ ধারাবাহিকের তৃতীয় পর্বের শুটিং করতে গিয়ে হাঁটুতে বেশ ভালোমতোই চোট পেয়েছেন বছর পঁয়ত্রিশের প্রিয়াঙ্কা। ধারাবাহিকের প্রয়োজনে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই ঘটেছে এই বিপত্তি! আর আঘাতটা নেহাত ফেলনাও নয়। বরং গুরুতরই বলা যায়! কেন না সাফ জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা, অন্তত পক্ষে তিন সপ্তাহের আগে হাঁটু ঠিক হয়ে যাওয়ার কোনো সম্ভাবনা নেই। তাঁরা এই কয়েকটা দিন বিশ্রামেই থাকতে বলেছিলেন নায়িকাকে। কিন্তু বিদেশের পেশাদার জগতে নিজের নাম খারাপ করতে রাজি নন ‘দেশি গার্ল’!

অতএব, আপাতত হাঁটুর ব্যথা নিয়েই যতটা সম্ভব, শুটিং করবেন বলে মনস্থ করেছেন প্রিয়াঙ্কা। এই দুর্ঘটনার খবর নিজেই ভক্তদের জানিয়েছেন নিজের টুইটার হ্যান্ডেল মারফত। টুইট করে লিখেছেন, “আমি সত্যি সত্যিই শুটিং করতে গিয়ে হাঁটুতে আঘাত পেয়েছি। তাই সপ্তাহ তিনেকের জন্য সেটে আমার সঙ্গে একজন ফিজিওলজিস্ট থাকবেন। আর হাঁটুও থাকবে আগাগোড়া ব্যান্ডেজে ঢাকা!”

priyanka chopra

স্বাভাবিক! শুটিং করতে করতে কিছু এ-পাশ ও-পাশ হলে তখন তো ফিজিওলজিস্টের সাহায্য লাগবেই! আর ব্যথা উঠলে তেমন কাউকে ডেকে আনা মানে বিস্তর সমস্যার ব্যাপার! তা ছাড়া মাঝখানের সময়টা কি ব্যথায় ছটফট করবেন না কি নায়িকা?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here