ওয়েবডেস্ক: “প্রিয়াঙ্কা অসাধারণ এক মহিলা! ওর তুলনা হয় না! আমি তো ওর কাছে ভারতের গল্প শুনে শুনে ও দেশে যাওয়ার জন্য পাগল হয়ে উঠেছি! ও বলেছে, আমায় ভারত ঘুরিয়ে দেখাবে”!

nick jonas

ঠিকই ধরেছেন! এগুলো নিক জোনাসেরই কথা! অন্য কারও নয়! প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে তাঁকে যখন এক জায়গায় হামেশাই দেখা যাচ্ছে, সেই সময়ে এই কথাগুলো বলেছিলেন নিক।

priyanka chopra and madhu chopra

অন্য দিকে, মা মধু চোপড়ার জন্মদিনে ইনস্টাগ্রামে একটা ছবি পোস্ট করে মায়ের উদ্দেশে লিখেছিলেন নায়িকা, তিনি খুব তাড়াতাড়িই মায়ের সব ইচ্ছা পূর্ণ করবেন! বলিউড বলছিল, এ আসলে পরোক্ষে দেশে ফিরে আসা এবং মাকে জামাই এনে দেওয়ার ইঙ্গিত!

priyanka chopra and nick jonas

তার মধ্যেই খবর এল, সত্যিই এ বার নিক জোনাসকে নিয়ে দেশে ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। সত্যি বলতে কী, এক ঢিলে তিন পাখি মারতে! কেন না, নিককে কথা দিয়েছেন, ভারত ঘুরিয়ে দেখাবেন, সে কাজটাও হবে! পাশাপাশি, সেরে নেওয়া যাবে মায়ের সঙ্গে নিকের আলাপ করিয়ে দেওয়ার ব্যাপারটাও। আর তিন নম্বরে নিজের নতুন বাড়ির গৃহপ্রবেশের অনুষ্ঠানটাও সেরে নেওয়া যাবে।

এ ছাড়া আছে বলিউডের কাজও। সলমন খানের সঙ্গে ‘ভারত’ ছবির শুটিং তাড়াতাড়িই শুরু করছেন নায়িকা, শোনা যাচ্ছে একটা হোলির গান দিয়ে শুটিং শুরু হবে। এ ছাড়া, বিশাল ভরদ্বাজ মন দিয়েছেন উইলিয়াম শেক্সপিয়ারের ‘টুয়েলফথ নাইট’ নিয়ে নতুন ছবির চিত্রনাট্য লেখার কাজে, এ ছবিতে প্রিয়াঙ্কাকেই নায়িকা হিসাবে চাইছেন তিনি! সে সব কথাও পাকা করতে হবে!

সে সব মিটিয়ে প্রিয়াঙ্কা কিন্তু ফের ফিরে যেতে পারেন মার্কিন মুলুকে। শোনা যাচ্ছে, এ বার থেকে তিনি আর নিক না কি এক বাড়িতেই থাকবেন! সেটা হলে নায়িকারই ও দেশে থিতু হওয়ার সম্ভাবনা বেশি! নিক তাঁর জন্য ভারতে এসে থাকবেন বলে তো মনে হয় না!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here