ওয়েবডেস্ক: যখন খবর রটেছিল, মেট গালার ফ্যাশন শো-তে প্রথম দেখা হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাসের এবং তার কারণটাও দুজনেরই গায়ে থাকা র‌্যালফ লরেনের পোশাক, তখন অনেকেই ভুরু কুঁচকেছিলেন। দেখা গেল, তার যুক্তিসঙ্গত কারণও রয়েছে। কেন না, বিয়ের আগে সাফ ফাঁস করলেন প্রিয়াঙ্কা- ওই দিনটার বহু আগেই তাঁরা প্রথম দেখা করেছিলেন, প্রেমও করছিলেন চুটিয়ে!

আরও পড়ুন: সাত নয়, চোদ্দ পাকের পরিকল্পনা নিকের; বিয়ের পৌরোহিত্য, কন্যাদানেও তাঁর বাবা পল

 

View this post on Instagram

 

Welcome home baby… 😍

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

খবর মোতাবেকে, নিক ছবি দেখে প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করতে চান। তিনি একটা টেক্সট পাঠিয়ে নায়িকাকে জানান- বন্ধুরা তাঁকে প্রিয়াঙ্কার সঙ্গে ডেট-এ যেতে বলছে। প্রিয়াঙ্কা এর পর নিককে ডাকেন। ভ্যানিটি ফেয়ার অস্কার পার্টিতে ভিড়ের মধ্যে যদিও, আলাদা করে কোথাও নয়। কিন্তু সেখানেই যখন নিক তাঁকে প্রোপোজ করেন হাঁটু মুড়ে, নিজেতে আর সামলাতে পারেননি নায়িকা। সেখান থেকে সোজা নিককে নিয়ে আসেন নিজের বাড়িতে।

 

View this post on Instagram

 

Happy birthday baby. 💋❤@nickjonas

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

জানা গিয়েছে, নিক বাড়িতে ঢুকেই দেখেন, প্রিয়াঙ্কার মা মধু চোপড়া নাইটগাউনে টিভিতে ‘ল অ্যান্ড অর্ডার’ দেখছেন। সেটা দেখে এবং ওই ‘ল অ্যান্ড অর্ডার’ অক্ষুণ্ণ রাখার জন্যই না কি তিনি প্রিয়াঙ্কাকে একটা চুমুও খাননি! “আমি এখনও ব্যাপারটা নিয়ে ভীষণ রেগে আছি। বলেছিলামও নিককে কথাটা। শুনে বলল- সে তো তোমার মাকে শ্রদ্ধা করি বলে ওঁর উপস্থিতিতে কিছু করতে চাইনি! বুঝে দেখুন, এটা কি একটু বেশিই শ্রদ্ধা নয়?” প্রসঙ্গ তুললেই রেগে যাচ্ছেন প্রিয়াঙ্কা!

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here