ওয়েবডেস্ক: শিরোনামটা পড়েই হাঁ-হাঁ করে ওঠার মতো কিছু নেই! এ খবরও তো এসেছিল আগে যে সোনম কে আহুজা স্বামী আনন্দ এস আহুজাকে পদবী পরিবর্তন করতে বাধ্য করিয়েছিলেন সন্তানদের নতুন পদবী উপহার দেবেন বলে!

সে ক্ষেত্রে নিক জোনাসের ব্যাপারটা বরং স্বাভাবিকই বলতে হয়! দীর্ঘকালের পুরুষতান্ত্রিক সমাজে যা প্রচলিত, সেই মতো তিনিও জানিয়েছেন নিজের প্রতিক্রিয়া। সেই চিরাচরিত অভ্যাস থেকেই হয় তো মনে হয়েছে নিকের- তাঁর পদবী না নিলে প্রিয়াঙ্কার পক্ষে বিয়ের কোনো মানে থাকে না!

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

আরও পড়ুন: ছোটো করে হলেও প্যাশনেট, ভাইরাল পার্কিং লটে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আর নিক জোনাসের চুমু!

সম্প্রতি কফি উইথ করণ-এ নতুন করে জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, বিয়ের পরেই একদিন নিক জানতে চান- “তোমার এখন নাম কী? আমি বলি- প্রিয়াঙ্কা চোপড়া জোনাস! বুঝলাম, বুঝলাম, আর সোশ্যাল মিডিয়ায়?” নিক শুধু এটুকু বলেই থেমে গিয়েছিলেন- জানাচ্ছেন নায়িকা!

দাবি মতো, তার পরেই না কি মনে হয় নায়িকার- সোশ্যাল মিডিয়াতেও তাঁর নামের সঙ্গে জোনাস পদবীটা জুড়ে দেওয়া উচিত। যেমন সিদ্ধান্ত, তেমনই কাজ! পড়ছেনই তো, আজকাল তাঁর নামটা কেমন বদলে লেখা হয়!

 

View this post on Instagram

 

Happy Valentine’s Day to you and your loved ones.. always and forever

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

বলিউডের নিন্দুকরা অবশ্য বলছেন- সুযোগ পেয়েই করণের শোতে আলতো করে পতিনিন্দা সেরে নিয়েছেন প্রিয়াঙ্কা! এ এক রকম নিকের তাঁকে বাধ্য করা, নিজে থেকে তো আর পদবী পরিবর্তন করতে যাননি নায়িকা, করেছেন প্রশ্নের মুখে পড়ে! তা, আপনারও কি সেটাই মনে হচ্ছে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here