প্রিয়ঙ্কা চোপড়াকে হাতেনাতে গ্রেফতারের হুঁশিয়ারি মহারাষ্ট্র পুলিশের!

0
the sky is pink

ওয়েবডেস্ক: গত সোমবার ইনস্টাগ্রামে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিটির প্রথম পোস্টার শেয়ার করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। মঙ্গলবার সকাল ১০টায় ইউটিউবে এসেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির ট্রেলার। সেই ছবির সংলাপ নিয়েই সতর্কতাবার্তা শোনাল মহারাষ্ট্র পুলিশ।

ছবির একটি দৃশ্যে ফারহান আখতারকে উদ্দেশ্য করে প্রিয়ঙ্কাকে বলতে শোনা যায়, “এক বার আয়েশা ঠিক হো জায়ে, ফির সাথ মে ব্যাঙ্ক লুটেঙ্গে”। পরিস্থিতি হালকা করার জন্য প্রিয়ঙ্কা অভিনীত চরিত্রের মুখে এমন সংলাপ থাকলেও বিষয়টিকে খুব একটা হালকা ভাবে নেয়নি মহারাষ্ট্র পুলিশ।

ছবির কাহিনি অনুযায়ী, দিল্লির মেয়ে আয়েশা চৌধুরি পালমোনারি ফাইব্রোসিস রোগে আক্রান্ত। তার বয়স মাত্র ১৩ বছর। ফুসফুসের দুরারোগ্য এই রোগে আক্রান্ত কোনো ব্যক্তি সম্ভবত তিন-পাঁচ বছর বাঁচে। কিন্তু আয়েশা এই রোগের সঙ্গে লড়াই করেছে ছয় বছর। এই সময়ে সে অসংখ্য হাল ছেড়ে দেওয়া মানুষকে বেঁচে থাকার অনুপ্রেরণা জুগিয়েছে। আয়েশার পাশাপাশি সময়ের সঙ্গে লড়াই করেছে তার মা-বাবা। ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ দ্বিভাষিক ছবিটি পরিচালনা করেছেন সোনালি বোস। আয়েশার চরিত্রে জাইরা ওয়াসিম এবং তার মা-বাবার ভূমিকায় রয়েছেন প্রিয়ঙ্কা এবং ফারহান।

মেয়ের শারীরিক পরিস্থিতির কথা প্রসঙ্গে প্রিয়ঙ্কা অভিনীত চরিত্রের মুখে ওই সংলাপ বসানো হয়েছে। তবে মজার ছলে প্রতিক্রিয়া জানালেও বিষয়টি কিন্তু পুলিশের নজর এড়ায়নি।

মহারাষ্ট্র পুলিশ একটি টুইটার পোস্টে মনে করিয়ে দিয়েছে, “আইপিসি ধারা ৩৯৩-এর অধীনে জরিমানা-সহ সাত বছরের কারাদণ্ড”। টুইটের হ্যাজট্যাগে পুলিশ স্পষ্ট ভাবেই উল্লেখ করেছে প্রিয়ঙ্কা, ফারহান এবং ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর নাম!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here