ওয়েবডেস্ক: শিরোনামটা রীতিমতো অস্বস্তিকর, তাই না? খুব স্বাভাবিক! এই তো মাস কয়েক আগে বিয়ে হল প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আর নিক জোনাসের, এখনও ভালো করে ফুরোয়নি তাঁদের সদ্যবিবাহিত জীবনের রোমাঞ্চ, ইংরেজিতে যাকে বলে হানিমুন পিরিয়ড! আর এর মধ্যেই কি না ডিভোর্সের খবর?

হয়েছে কী, সম্প্রতি নিকিয়াঙ্কাকে নিয়ে এ হেন খবর ছেপেছে ওকে পত্রিকা! পত্রিকার দাবি, জোনাস পরিবার না কি নায়িকাকে নিয়ে যারপরনাই বিরক্ত! প্রিয়াঙ্কার এখন গর্ভধারণ করে সংসারে মন দেওয়া উচিত, এনটাই না কি মনে করেন তাঁরা! কিন্তু প্রিয়াঙ্কা ঠিক ২১ বছরের মেয়ের মতো ব্যবহার করছেন!

 

View this post on Instagram

 

Sucker vibes in Miami.

A post shared by Nick Jonas (@nickjonas) on

আরও পড়ুন: প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের বারণ সত্ত্বেও নিক জোনাস জানাচ্ছেন সব প্রাপ্তবয়স্ক মুহূর্তের কথা, দেখুন ভিডিও

ওকে-র দাবি, জোনাস পরিবার প্রিয়াঙ্কার খরচের বহর দেখেও আঁতকে উঠছে! নিজের এবং নিকের টাকা না কি নয়ছয় করে চলেছেন প্রিয়াঙ্কা! সব মিলিয়ে, ছেলের ভবিষ্যৎ নিয়ে রীতি মতো দুশ্চিন্তায় রয়েছেন জোনাসরা!

পাশাপাশি, সম্প্রতি ঘন ঘন ঝগড়াও হচ্ছে নিকিয়াঙ্কার- এমনটাই দাবি তুলেছে পত্রিকা! সব মিলিয়ে খবর ছেপেছে তারা- ডিভোর্সের আবেদন না কি করেই ফেলেছেন নিক!

যদিও বলিউড লাইফের বক্তব্য- এই খবর সর্বৈব মিথ্যা! তাই হয় তো হবে! না হলে কনিষ্ঠতম জোনাসের স্নাতক হওয়ার আনন্দ কি উদযাপন করতে পারতেন প্রিয়াঙ্কা? যেমনটা দেখছেন ছবিতে?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here