ওয়েবডেস্ক: এর আগে খবর মিলেছিল, পরের পরিচালিত ছবি, যার নাম এখনও পর্যন্ত ‘ইনশাল্লাহ’ ঠিক হয়ে আছে, সেখানে সঞ্জয় লীলা বনশালি নিয়ে আসতে চলেছেন শাহরুখ খান আর সলমন খানকে। দুই নায়কের ছবি, কাজেই চিত্রনাট্যেও থাকবে দুজনের সমান গুরুত্ব। খবর বলছে, ছবির গল্পে দুই একদা প্রিয় বন্ধুর বর্তমান সময়ের শত্রুতার কাহিনি উঠে আসবে!

 

View this post on Instagram

 

💎 @chopard

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

আরও পড়ুন: অস্কারের আফটার পার্টিতে ঝড় তুলল প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের বক্ষবিভাজিকা, দেখুন ভিডিওয়

খবর এও বলেছিল, সেই ছবির নায়িকা হতে চলেছেন অনুষ্কা শর্মা। কিন্তু নায়িকা তো সে খবরের সত্যতা বাতিল করে দিয়েছেন বহু দিন! ও দিকে, সম্প্রতি কফি উইথ করণ-এ স্বীকার করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস- তাঁর সঙ্গে বনশালি পরের ছবিতে কাজ করা নিয়ে কথাবার্তা চালাচ্ছেন! মানে, পর্দায় ফিরছে ফিরছে প্রিয়াঙ্কা চোপড়া জোনাস আর সলমন খানের জুটি!

 

View this post on Instagram

 

‪Starting the shooting schedule of #Bharat in Malta, lovely country .‬

A post shared by Salman Khan (@beingsalmankhan) on

জানা গিয়েছিল, বনশালি এ প্রস্তাব দুই খানকে দেওয়ার সঙ্গে সঙ্গেই তাঁরা রাজি হয়ে গিয়েছেন ছবিটা করতে। এখনও পর্যন্ত বনশালি চিত্রনাট্য পুরোটা গুছিয়ে ওঠেননি, সেই কাজ শেষ করে তিনি শুটিং আরম্ভ করার কথা ভাবছেন পরের বছরের মাঝামাঝি। যদিও খবর বলছে, যে হেতু দুই খানই মৌখিক সম্মতি দিয়েছেন, সে হেতু চিত্রনাট্যে কী থাকবে তা নিয়ে তাঁরা ভাবিত নন!

কিন্তু প্রিয়াঙ্কা যদি নায়িকা হন, তা হলে কি শাহরুখ ছবিটা করবেন প্রাক্তনের সঙ্গে? এটাই আপাতত ভাবার বিষয় হয়ে দাঁড়িয়েছে বলিউডে! দেখা যাক, শেষ পর্যন্ত কী হয়!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here