ওয়েবডেস্ক: বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে #MeToo আন্দোলন প্রসঙ্গে নিজের জীবনের যৌন হয়রানি নিয়ে মুখ খুলেছিলেন কেবল দীপিকা পাড়ুকোন! জানিয়েছিলেন, কী ভাবে তাঁর স্ত্রী-অঙ্গকে ব্যবহার করতে চেয়েছিলেন এক প্রযোজক! আর তার পর, বলিউড একমাত্র পেল প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের বক্তব্য!

আরও পড়ুন: অতিরিক্ত মদ্যপান! ভাইরাল প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের সিঁড়িতে পা পিছলানোর ভিডিও!

সম্প্রতি উইমেন ইন দ্য ওয়ার্ল্ড সামিটে বলিউডের #MeToo নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়েছিল নায়িকাকে। “আমার মনে হয় না হলিউডে এই আন্দোলন যেমন সর্বাত্মক হয়েছে, বলিউডেও তাই হয়েছে। তবে হ্যাঁ, অনেক দিন ধরে অনেকেই সম্মান নষ্ট হওয়ার ভয়ে অনেক কিছুই লুকিয়ে রেখেছিলেন। এ বার তাঁরা সেগুলো বলছেন, মেয়ারা পরস্পরের পাশে দাঁড়াচ্ছেন, দোষীদের মুখোশ খুলছে”, বক্তব্যের প্রথমে জানিয়েছেন প্রিয়াঙ্কা!

View this post on Instagram

🖤

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

এর পর যখন তাঁর জীবনের যৌন হয়রানির কথা জানতে চাওয়া হয়, দেখা গেল, বিষয়টা নিয়ে সরাসরি কিছু বললেন না নায়িকা! তবে ইঙ্গিতে যা বলেছেন, তাও কিছু কম নয়! “হয়রানি আর যৌন হয়রানি, জীবনের প্রতি পদে এই দু’টো ব্যাপারের মুখোমুখি সব মেয়েকেই দাঁড়াতে হয়! নিতম্বে চাপড় মারা, অশ্লীল ভাষাপ্রয়োগ করে অপদস্থ করা- এ সব প্রত্যেক মেয়ের সঙ্গেই হয়ে থাকে! ছেলেরা তো ও রকমই- এই বলে ব্যাপারটা পাশ কাটিয়ে যাওয়া হয়”, দাবি নায়িকার!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here