ওয়েবডেস্ক: বিয়ের আগেই সন্তানধারণ যে ভুল, এই ধারণা অনেক দিনই হল অপসারিত হয়েছে সমাজ থেকে। তার পরেও যখন বিয়ের দুই মাসের মাথাতেই নিটোল অন্তঃসত্ত্বা উদর নিয়ে প্রকাশ্যে এলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস, তাকে মা মধু চোপড়া ছবি তোলার ভুল ব্যাখ্যা দিচ্ছেন কেন?

খবর মোতাবেকে, সম্প্রতি মিশেল করের রানঅ্যাওয়ে ফ্যাশন শো-তে চোখে পড়েছে প্রিয়াঙ্কার এই বেবি বাম্প! আর তা প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই শুরু হয়ে গিয়েছে সেই পুরনো গুঞ্জন- বিয়ের সময়ে তা হলে গর্ভবতী ছিলেন নায়িকা?

 

View this post on Instagram

 

And forever starts now… ❤️ @nickjonas

A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on

আরও পড়ুন: কফি উইথ করণ, প্রিয়াঙ্কা চোপড়া জোনাসকে ঠুকলেন করিনা কাপুর খান, দেখুন ভিডিও

কিন্তু সে প্রশ্নের উত্তর মেলা ভার! অন্তত নায়িকার মায়ের কাছ থেকে তো নয়ই! “ওই অনুষ্ঠানে প্রিয়াঙ্কার আরও তো ছবি উঠেছে। সব ছবিতে তো বেবি বাম্প দেখা যাচ্ছে না। তাই বলছি, ওটা স্রেফ ছবি তোলার ভুল, খুবই বাজে অ্যাঙ্গেল”, দাবি মধুর!

কিন্তু বলিউডের দাবি কিছু আলাদা! যে নায়িকা ফিটনেস ফ্রিক এবং বিশ্বদরবারের স্বীকৃত লাস্যপ্রতিমা, তিনি কেন স্ফীত উদর নিয়ে প্রকাশ্যে আসবেন? জানেন যখন তার পরিণামে কী কী কথা উঠতে পারে?

 

View this post on Instagram

 

Lo and behold!

A post shared by Madhu Akhouri Chopra (@madhumalati) on

“আমিও তো সেটা ভেবেই অবাক হয়েছিলাম। মেয়ে ফোন করতে বলল, সে দিন খুব ক্লান্ত হয়ে ছিল, তাই পোশাক নিয়ে তেমন একটা মাথা ঘামায়নি”, কেমন যেন একটা শোনাচ্ছে না মধুর এই দ্বিতীয় দাবিটা?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here