ওয়েবডেস্ক: বাব্বা! এ বারের করবা চৌথটা, যা দেখা যাচ্ছে, বলিউডে বেশ একটা মান-সম্মানের ব্যাপার হয়ে উঠেছে! সকলেই মুখিয়ে রয়েছেন দিন ভর উপোস আর চাঁদের সঙ্গে প্রিয়তমের মুখ দেখে, উদযাপনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার জন্যে! এবং সেই দৌড়েই পরস্পরকে রীতি মতো টেক্কা দিলেন প্রিয়াঙ্কা চোপড়া আর করিনা কাপুর খান!

priyanka chopra
চাঁদের জন্য প্রিয়াঙ্কার প্রতীক্ষা! ছবি: বলিউড লাইফ

আরও পড়ুন: তৈরি থাকুন! শাহিদকে নিয়ে মুখ খুললেন বলে দুই প্রাক্তন প্রিয়াঙ্কা-করিনা!

আসলে এই দুই নায়িকার মধ্যে যে এখন আর একটুও সৌহার্দ্য নেই, সে বলিউডের পুরনো খবর! কিন্তু সেই ঝগড়াকেই কাজে লাগিয়ে যখন করণ জোহর নিজের কফি শোয়ের টিআরপি বাড়ানোর জন্যে দু’জনকে এক সঙ্গে কৌচে বসার আমন্ত্রণ জানালেন, রাজি হয়ে গেলেন তাঁরা! বলিউড বলছে, করবা চৌথটাকে তারই আগাম মহড়া হিসেবে ব্যবহার করেছেন দু’জনে! বিয়ের আগেই তাই কেমন উপোস করেছেন, সে কথা ইনস্টাগ্রাম স্টোরি মারফত আভাসে জানিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা!

 

View this post on Instagram

 

#kareenakapoorkhan with her closest friends #poonamdamania #reena for #KarvaChauth

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

অন্য দিকে, সিঁথি ভরে সিঁদুর দিয়ে সবাইকে চমকে দিয়েছেন করিনা! বিয়ে হল তাঁর কম দিন নয়, কিন্তু করিনাকে সিঁদুর পরতে কখনই খুব একটা দেখা যায়নি! আর করবা চৌথ উদযাপন? “শুনুন, আমি তো পঞ্জাবি, আর পঞ্জাবিরা না খেয়ে থাকতেই পারে না! তাই আমি করবা চৌথ পালন করব না! তা ছাড়া, স্বামীর প্রতি ভালোবাসা জাহির করার জন্যে ও সবের দরকার আছে বলে আমি মনেও করি না”, ২০১৩ সালে এ কথা জানিয়েছিলেন তিনি!

তা হলে, এ বছরে সব কিছু বদলে গেল কেন? তা হলে কি বলিউডের নিন্দুকদের যুক্তিটাই সঠিক?

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here