ওয়েবডেস্ক: যা দেখা যাচ্ছে, নিক জোনাসের সঙ্গে বাগদান পর্বটি সেরে ফেলার পর প্রিয়াঙ্কা চোপড়া কিন্তু আর কিছুই মাথায় রাখছেন না! এই যে তাঁর বাগদানে আমন্ত্রণ পেয়েও বলিউডের প্রায় কোনো তারাই এলেন না, তা নিয়েও মাথা ঘামাচ্ছেন না তিনি! আর সত্যি বলতে কী, কেনই বা তা নিয়ে খুঁতখুঁত করতে যাবেন নায়িকা! কেউ আসেননি বলে ব্যক্তিগত আনন্দে যে কমতি পড়েছে, তা তো আর নয়!

আরও পড়ুন: ১৪ কোটি! হা ঈশ্বর! এত দাম কেন পড়ল প্রিয়াঙ্কার বাগদানের আংটির?

তার সঙ্গে আবার যোগ করতে সোনালি বসুর সৌজন্যে দেওয়া পার্টিটার কথাও। পরিচালকের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির শুটিং করছেন প্রিয়াঙ্কা, এ খবর এখন সকলেরই জানা। নিক আশীর্বাদের পর বিদেশ ফিরে যাওয়ায় নায়িকাও যোগ দিয়েছেন শুটিংয়ে। সেখানে তাঁদের সৌজন্যে যে পার্টিটা দেওয়া হল, সেই মোচ্ছবেই নিকের দেওয়া বাগদানের আংটি নিয়ে সকলের সঙ্গে তামাশায় যোগ দিলেন প্রিয়াঙ্কা।

priyanka chopra
ছবি: হিন্দুস্তান টাইমস

হইচইয়ের যে ভিডিওটা মুক্তি পেয়েছে, তাতে স্পষ্ট সবার প্রথমেই দেখা যাচ্ছে একটা হিরের আংটির ইমোটিকন। প্রিয়াঙ্কার আংটি এত দিনে সকলের আলোচনার বিষয়, তাই তার একটা বিশাল রেপ্লিকাও রাখা হয়েছিল ছবির সেটে। সেই নকল আংটির মধ্যে দিয়ে হাত গলিয়ে যে ভাবে তামাশা করলেন নায়িকা, তা তো দেখতেই পাচ্ছেন উপরের ছবিতে। এটা তিনি নিজেই শেয়ার করেছেন ইনস্টাগ্রাম স্টোরি মারফত। আশা করাই যায়, কাণ্ড দেখে নিক চটে যাবেন না, কী বলুন?

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন