ওয়েবডেস্ক: সদ্য মা-বাবা এবং ভাই-বোনদের নিয়ে ভারতে এসে হাজির হয়েছেন নিক জোনাস। আজকের রাতটা যা পেরনো বাকি! তার পরেই ঝলমলিয়ে উঠবে প্রিয়াঙ্কা চোপড়ার বাড়ি। শুরু হবে তাঁর আর নিকের বাগদানের পার্টি। যদিও, বলিউডের অধিকাংশ তারার আলো থেকে বঞ্চিত থাকবে এই শুভ অনুষ্ঠান। সে কি দেশি গার্ল পরদেশি বয়কে মন দিয়েছেন বলে?

ঠিক তা নয়! খবর বলছে, আমন্ত্রণ পেলেও গৌরী শাহরুখ খানকে সেই পার্টিতে যেতে দেবেন কি না সন্দেহ! অন্য দিকে, সলমন খান এখন রয়েছেন মাল্টায়, ক্যাটরিনা কাইফও সেখানে ‘ভারত’ ছবির শুটিংয়ে ব্যস্ত, তাই তাঁদের আসার প্রশ্নই উঠছে না। অক্ষয় কুমার আর অনুষ্কা শর্মাও আছেন লন্ডনে, তাঁরাও আসতে পারবেন বলে মনে হয় না।

আরও পড়ুন: আবেগ আর আকর্ষণ থেকে শাহরুখের স্ত্রী হওয়ার ইচ্ছা প্রকাশ করলেন প্রিয়াঙ্কা, হইচই বলিউডে!

ও দিকে, আলিয়া ভাট আর রণবীর কাপুর তো এখন রয়েছেন বুলগেরিয়ায়। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে সেখানে রয়েছেন অমিতাভ বচ্চনও। ফলে, তাঁরাও আসতে পারবেন কি না সন্দেহ! ও দিকে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের ব্যাপারটা ঠিক বোঝা যাচ্ছে না, তাঁরাও যে নিজেদের বিয়ের জোগাড়যন্ত্র নিয়ে চোখে সর্ষেফুল দেখছেন!

আর শাহিদ কাপুর? বলিউড বলছে, প্রাক্তন না কি তাঁকে আমন্ত্রণই জানাননি! তা হলে তো ল্যাঠা চুকেই গেল! তাই অপেক্ষা করা যাক, শেষ পর্যন্ত কারা এলেন, তা দেখার জন্য!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন