ওয়েবডেস্ক: ফিউচার মিসেস জোনাস! মাই হার্ট! মাই লাভ! এই কথা কয়েকটি লিখে আর তার সঙ্গে নিজেদের বাগদানের একটা ছবি দিয়ে সম্পর্কটায় আনুষ্ঠানিক তকমা দিলেন নিক জোনাস। কী মিল দেখুন দুজনায়, প্রিয়াঙ্কাও ঠিক একই ছবি শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রাম মারফত। শুধু বয়ানটা আলাদা- লিখেছেন- টেকেন উইথ অল মাই হার্ট অ্যান্ড সোল। সেই সঙ্গে দেখিয়েছেন বাগদানের আংটিটাও স্পষ্ট করে, যা নিয়ে ক’দিন ধরে এত ধুন্ধুমার!

Future Mrs. Jonas. My heart. My love.

A post shared by Nick Jonas (@nickjonas) on

আগেই খবর মিলেছিল, ১৮ অগস্ট রোকা বা আশীর্বাদের দিন ঠিক হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের। খবর বলছে, ঠিক সকাল ১০টা থেকেই না কি আশীর্বাদ শুরু হয়ে যাওয়ার কথা। চোপড়াদের পারিবারিক পুরোহিত যে কারণে সেই সকাল ৮টা বাজতে না বাজতেই হাজিরা দিয়েছেন জুহুর বাংলোয়। ভালো করে সরেজমিন তদন্তে দেখে নিয়েছেন- সব জোগাড়যন্ত্র ঠিকঠাক আছে কি না!

তা, পুরোহিত ঠিক সময়মতো চলে এলেও প্রিয়াঙ্কার বোন পরিণীতি চোপড়া কিন্তু লেট করলেন! সকাল ১০টা বেজে ৪৫ মিনিটে তাঁকে দেখা গেল মুম্বই বিমানবন্দর থেকে হন্তদন্ত হয়ে গাড়িতে উঠতে, লখনউ থেকে শুটিং সেরে দিদির রোকায় যাচ্ছেন তিনি। পথেই সেজে নিয়েছেন, ভিডিওটা দেখুন একবার!

খবর আরও বলছে, রোকা সকাল ১০টা থেকে শুরু হলেও আচার-অনুষ্ঠান মিটতে বেশ কিছুটা সময় লাগবে। আত্মীয়রা সবাই আশীর্বাদ করবেন, আংটি বিনিময় করবেন প্রিয়াঙ্কা আর নিক, তার পরে নবদম্পতির মঙ্গল কামনায় শুরু হবে এক বিশেষ পুজো। যার আয়োজন করেছেন প্রিয়াঙ্কার মা মধু চোপড়া। প্রিয়াঙ্কা আর নিক- দুজনে একসঙ্গে অংশ নেবেন সেই পুজোয়।

এই সব পারিবারিক আচার মিটে গেলে সন্ধেয় পার্টি! সেখানে কারা কারা আসছেন, তা জেনে নিন নীচের লিঙ্কে ক্লিক করে। মুম্বইয়ের এক পাঁচতারাতেই বসবে পার্টির আসর, যেখানে শ্বশুরবাড়ি এবং অন্য আত্মীয়দের জন্য ২০০টা ঘরও নায়িকা বুক করে রেখেছেন বলে খবর! দুপুরের ভোজটা পঞ্জাবি মতে হলেও সন্ধের ভোজে থাকছে ভারতীয় আর কন্টিনেন্টাল- দুই রকমের পদই! আর সকালে ভারতীয় পোশাকে সাজলেও সন্ধেবেলায় বিদেশি গাউনে ধরা দিচ্ছেন দেশি গার্ল।

আরও পড়ুন: প্রিয়াঙ্কার বাগদান, আমন্ত্রণ পেলেও বলিউডের প্রায় কেউই যাচ্ছেন না যোগ দিতে, কারণটা কী?

আর রোকার ছবি? তার জন্য সবুর করা ছাড়া উপায় নেই! প্রিয়াঙ্কা না কি ওই অনুষ্ঠানে কাউকেই মোবাইল নিয়ে ঢুকতে দেবেন না! দেখা যাক, নিজে কখন সেই শুভ মুহূর্ত ভাগ করে নেন সবার সঙ্গে নায়িকা!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য দিন !
আপনার নাম লিখুন